বচ্চন পরিবারের সম্মতি না থাকলে নাকি ছবির প্রস্তাব গ্রহণ করতে পারছেন না তিনি। রণবীর কাপুরের সঙ্গে ঘনিষ্ট দৃশ্যে অভিনয় করার পর থেকেই নাকি পরিবারে ভাঙন শুরু।

অভিষেকের স্ত্রী হয়ে 'ভোগান্তি'? বিয়ের পরের দিন থেকেই জীবন পাল্টে যায় ঐশ্বর্যর


প্রকাশ্যে গুঞ্জণ ছিল একাধিক। বিয়ের পরই নাকি কেরিয়ার শেষ হয়ে যাবে ঐশ্বর্যর। জুনিয়ার বচ্চনকে বিয়ে না করার উপদেশও দিয়ে ছিলেন অনেকেই। কিন্তু প্রেমের কাছে হার মানেন বিশ্ব সুন্দরী। কিন্তু সেই সিদ্ধান্ত নিয়ে কি তিনি ভাল আছেন! কীভাবে প্রতিটা পদে পদে নিজেকে পাল্টে ফেলে মানিয়ে নিচ্ছেন তিনি! অভিনয় জগত থেকে যে নিজেকে সরিয়ে নিয়েছেন অনেকটাই তা স্পষ্ট। তখন হাতে একের পর এক ভাল ছবির কাজ। দুজনে পর পর ছবি করছেন, কখনও একফ্রেমে, কখনও আবার আলাদা। তবে বিয়ের পরের দিনই তাঁর পরিচয় হয় দাঁড়ায় বচ্চন বধূ। পারিবারিক সম্মান রক্ষার জন্য অনেক কিছুই করতে পারতেন না তিনি। একটা সময় পর শোনা যায় ছবির ক্ষেত্রেও আসছে বহু নিষেধাজ্ঞা। বচ্চন পরিবারের সম্মতি না থাকলে নাকি ছবির প্রস্তাব গ্রহণ করতে পারছেন না তিনি। রণবীর কাপুরের সঙ্গে ঘনিষ্ট দৃশ্যে অভিনয় করার পর থেকেই নাকি পরিবারে ভাঙন শুরু। বর্তমানে শোনা যাচ্ছে তাঁরা নাকি আলাদাই থাকছেন, এমন কি বিবাহ বিচ্ছেদের খবরও উঠে আসতে দেখা যাচ্ছে। যদিও সবটাই জল্পনা। যা নিয়ে প্রকাশ্যে কেউ কোনওদিন কোনও মন্তব্য করেননি।


তবে প্রাথমিকভাবে ঐশ্বর্যকে বেশ কয়েকটি ছবি করতে দেখা গিয়েছিল। যদিও কিছুদিন পর থেকে ঐশ্বর্যকে আর সেভাবে বক্স অফিসে ঝড় তুলতে দেখা যায়নি। তিনি নিজেই জানিয়ে ছিলেন বেশ কিছুটা বিরতিতে থাকবেন। তবে বর্তমানে তা ভক্তদের কাছে বেজায় নিরাশ করা খবর। কারণ মাঝে একটা দুটো ছবি করেই নিজেকে আবারও সরিয়ে নিয়েছেন হৃত্বিক। অভিষেক বচ্চনের সঙ্গে তখন সম্পর্কের জল্পনা তুঙ্গে। সুইজারল্যান্ডে মন দেওয়া নেওয়ার পর্ব তখন ইতি। একে অন্যের সঙ্গে সম্পর্কে যুক্ত হয়ে ক্লাউড নাইনে রয়েছেন অভিষেক বচ্চন ও ঐশ্বর্য রাই। কিন্তু দিনের শেষে কোথাও গিয়ে যেন ছন্দপতন ঘটে ছবি মুক্তির পর। অশান্তি এতটাই বেড়ে যায় যে মুহূর্তে তিনি নিজের অন্য ফ্ল্যাটে সিফট করে গিয়েছিলেন। অবশেষে তা সামলে নেয় বচ্চন পরিবার।
Share To:

kakdwip.com

Post A Comment:

0 comments so far,add yours