ডন থ্রি ছবি এখন তাঁর ঝুলিতে। তবে প্রতিটা চরিত্র নিয়ে যে তিনি কতটা সচেতন, তা একাধিক সাক্ষাৎকারে নিজেই প্রমাণ করেছিলেন কিয়ারা। স্পষ্ট জানিয়ে দিয়েছিলেন, তিনি যে কোনও চরিত্রের জন্য যতটা সম্ভব ভাঙতে জানেন।

শুটিং ফ্লোরে সেক্সটয়..., করণ জোহরের নির্দেশে এই কাজটাও করতে হয়েছিল কিয়ারাকে


কিয়ারা আডবাণী, কেরিয়ারের শুরু থেকেই একের পর এক চরিত্রে দাপটের সঙ্গে অভিনয় করে সকলের নজর কেড়েছেন। ধীরে ধীরে বলিউডে পায়ের তলার মাটি শক্ত করেছেন অভিনেত্রী। একের পর এক ছবি এখন তাঁর ঝুলিতে। সুশান্ত সিং রাজপুতের বিপরীতে মহেন্দ্র সিং ধোনির বায়োপিকে প্রথম দেখা গিয়েছিল কিয়ারাকে। আর বলিউডে অন্যতম চর্চিত অভিনেত্রী হয়ে উঠেছিলেন কবীর সিং ছবির মাধ্যমে। দাপটের সঙ্গে সকলের নজর কেড়েছেন অভিনয় গুণে। তারপর আর ফিরে তাকাতে হয়নি। ডন থ্রি ছবি এখন তাঁর ঝুলিতে। তবে প্রতিটা চরিত্র নিয়ে যে তিনি কতটা সচেতন, তা একাধিক সাক্ষাৎকারে নিজেই প্রমাণ করেছিলেন কিয়ারা। স্পষ্ট জানিয়ে দিয়েছিলেন, তিনি যে কোনও চরিত্রের জন্য যতটা সম্ভব ভাঙতে জানেন।


তেমনই এক চ্যালেঞ্জিং চরিত্র ছিল লাস্ট স্টোরিজ়-এ। যার একটি দৃশ্যে কিয়ারাকে সেক্সটয় ব্যবহার করতে দেখা যায়। কী দেখানো হয় পর্দায়? তিনি সেক্সটয়টি শরীরের গোপনাঙ্গে প্রবেশ করিয়েছিলেন। যার রিমোর্ট তিনি অন্যত্র রেখে আসেন। কিছুক্ষণ পর চরিত্র অনুভব করে, শরীরে এক অদ্ভুত অনুভূতি ঘটছে। সেক্সটয়টি সক্রিয় হয়ে ওঠে। তিনি কিছু বোঝার আগেই শরীর জুড়ে শিহরণ খেলে যায়। আসলে ঘরে উপস্থিত থাকা অন্য এক সদস্য টিভির রিমোর্ট ভেবে সেক্সটয়ের রিমোর্ট চালাচ্ছিলেন। তাতেই বিপত্তি। সামনে দাঁড়িয়ে থাকা স্বামী ও শাশুড়ির কথা ভুলেই যায় চরিত্র। সেই মুহূর্তে যে এক্সপ্রশন দিয়েছিলেন কিয়ারা তা সম্পূর্ণ ছিল তাঁর অজানা। কারণ তিনি সেক্সটয় সম্পর্কে কিছুই জানতেন না।


ছবির পরিচালক করণ জোহর তখন সহায় হয়েছিলেন। কিয়ারাকে দীর্ঘক্ষণ ধরে সবটা বুঝিয়েছিলেন। প্রতিটা টেকে তাঁকে সাহায্য করেছিলেন, যাতে তাঁর মুখের অবয়ব একেবারে পারফেক্ট থাকে। তেমনটাই হয়েছিল। এই সিরিজে কিয়ারা আডবাণীর অভিনয় সকলের নজর কেড়েছিল। প্রশংসিতও হয়েছিল। তবে কিয়ারা চরিত্রে বিন্দুমাত্র বুঝতে দেননি যে তিনি এই বিষয় সেভাবে কিছুই জানতেন না। বরং পারদর্শীতার সঙ্গেই তা উপস্থাপনা করেন।
Share To:

kakdwip.com

Post A Comment:

0 comments so far,add yours