মঙ্গলবার সকালেই খান ও শর্মা পরিবারে শোকের ছায়া। সন্তান স্নেহে যাকে এতদিন বড় করে তুলেছেন সেই প্রিয় পোষ্যই আর নেই। শোকে পাথর অর্পিতা খান, সম্পর্কে যিনি সলমনের খানের বোন।

Arpita Khan: 'একজন আদর্শ ছেলে, আদর্শ ভাই...', 'সন্তান' হারিয়ে শোকে পাথর সলমনের বোন

মঙ্গলবার সকালেই খান ও শর্মা পরিবারে শোকের ছায়া। সন্তান স্নেহে যাকে এতদিন বড় করে তুলেছেন সেই প্রিয় পোষ্যই আর নেই। শোকে পাথর অর্পিতা খান, সম্পর্কে যিনি সলমনের খানের বোন। হারিয়েছেন তাঁর চারপেয়ে সন্তানকে। ‘মা’ অর্পিতার মন ভাল নেই। তাঁর পোষ্যের নাম হ্যাগ্রিড, রয়েছে হ্যারি পটার কানেকশন। হ্যারি পটারের হ্যাগ্রিডের মতোই আকারে বড় পোষ্যের মৃত্যুতে অর্পিতা লেখেন, “আমার সোনা ছেলে হ্যাগ্রিড, তোমার মতো কাউকে আমি দেখিনি। এক আদর্শ সন্তান, এক আদর্শ ভাই আর একজন সত্যিকারের রক্ষাকর্তা আর একজন সত্যিকারের বন্ধু তুমি। তোমার এনার্জি ভীষণ মিস করব।” অর্পিতা আরও লেখেন, “আমাদের মধ্যে সারাজীবন থাকবে। যদি ভগবান আরও কিছু সময় তোমায় দিত। এত তাড়াতাড়ি চলে যাওয়া মোটেও ঠিক হল না। মা তোমায় ভালবাসে সোনা, জানি কোথাও যাওনি তুমি।”

কমেন্ট বক্স অফ করে রেখেছেন অর্পিতা। হ্যাগ্রিডের মৃত্যু নিয়ে বাড়তি মন্তব্য তিনি চান না, বুঝিয়ে দিয়েছেন এভাবেই। এতদিনের সঙ্গী ছিল যে, তাঁর মৃত্যুতে অর্পিতা যে কতটা শোকাহত, সে প্রমাণই দিয়েছেন সলমনের বোন। প্রসঙ্গত, একদিকে সন্তান শোক, অন্যদিকে তাঁকেও ক্রমাগত পড়তে হয়েছে কটাক্ষের মুখে। তাঁর চেহারা নিয়ে বারে বারেই হয়েছে কটাক্ষ। এ নিয়ে কিছু দিন আগে মুখ খুলেছিলেন তাঁর স্বামী আয়ুশ শর্মা। তিনি বলেন, “দিন রাত্রি আমার স্ত্রীকে নিয়ে ট্রোলিং চলছেই। সেলিব্রিটি মানে যেন মোটা হওয়া নিষেধ। সেলিব্রিটি হয়েছে বলেই যেন ওকে নির্দিষ্ট ড্রেস-কোড মেনে চলতে হবে। ও কালো… আর তাই যতবারই ওর ছবি অনলাইনে ভাইরাল হয়, ঠিক ততবারই ওকে মনে করিয়ে দেওয়া হয় যে ও কালো। এখন আর কেউ মনের সৌন্দর্য দেখে না। কেউ জানতেও চায় না মানুষ হিসেবে সে কতটা সুন্দর…বাইরে থেকে কে কতটা সুন্দর সেটাই এখন আলোচনার বিষয় হয়ে গিয়েছে।” আপাতত অর্পিতা এই শোক কাটিয়ে উঠুন, এমনটাই চাইছেন তাঁর কাছের মানুষেরা।
Share To:

kakdwip.com

Post A Comment:

0 comments so far,add yours