সত্যি যদি হিসেব কষে দেখেন, তাহলে বছরে একবার রিচার্জ করিয়ে রাখলে আপনার খরচও অনেক কম হবে। আবার Jio Annual Plan-এ আপনি অফারও অনেক বেশি পেয়ে যাবেন। Reliance Jio-র তিনটি এমন বার্ষিক রিচার্জ প্ল্যান সম্পর্কে বিস্তারিত তথ্য জেনে নিন।
Reliance Jio-র বাম্পার প্ল্যান! 208 টাকা খরচে সারা বছর রিচার্জের চিন্তা নেই, সঙ্গে 730GB ডেটাএকবার রিচার্জ, সারা বছর নিশ্চিন্তে।
Reliance Jio তার ব্যবহারকারীদের বিভিন্ন রেঞ্জ, বিভিন্ন ভ্যালিডিটি পিরিয়ড ও অফারের লম্বা ফিরিস্তি সাজিয়ে নানাবিধ রিচার্জ প্যাক অফার করে। Jio ব্যবহারকারীদের কাছে কিছু এমন প্ল্যান রয়েছে, যা একবার রিচার্জ করলে সারা বছর নিশ্চিন্ত থাকা যায়। অনেকেই আছেন, যাঁরা প্রতি মাসে একটা Jio Plan রিচার্জ করেন। কিন্তু সত্যি যদি হিসেব কষে দেখেন, তাহলে বছরে একবার রিচার্জ করিয়ে রাখলে আপনার খরচও অনেক কম হবে। সেই সঙ্গে আবার Jio Annual Plan-এ আপনি অফারও অনেক বেশি পেয়ে যাবেন। Reliance Jio-র ঝুলিতে রয়েছে তিনটি এমন বার্ষিক রিচার্জ প্ল্যান, যেগুলি রিচার্জ করলে গ্রাহকরা একাধিক সুবিধা উপভোগ করতে পারবেন।

Jio 2499 টাকার রিচার্জ প্ল্যান

এই প্ল্যানের ভ্যালিডিটি 365 দিন বা এক বছর। এই সমগ্র ভ্যালিডিটি পিরিয়ডে আপনি প্রতিদিন 2GB করে ডেটা পেয়ে যাবেন। অর্থাৎ সব মিলিয়ে বছরের শেষে আপনি পেয়ে যাচ্ছেন মোট 730GB হাই-স্পিড ডেটা। প্ল্যানটি রিচার্জ করলে আপনি সারা বছর দেশের যে কোনও প্রান্তে, যে কোনও নেটওয়ার্কে আনলিমিটেড ভয়েস কলিং করতে পারবেন। পাশাপাশি প্রতিদিন বিপুল পরিমাণ SMS পাঠানোর অফারও রয়েছে। এছাড়াও সমস্ত Jio কমপ্লিমেন্টারি অ্যাপের ফ্রি সার্ভিসও থাকছে আপনার জন্য।


Share To:

kakdwip.com

Post A Comment:

0 comments so far,add yours