দুটি চমৎকার BSNL প্ল্যান হল 2399 টাকা ও 2999 টাকার প্রিপেড প্ল্যান। এই দুটি রিচার্জ প্ল্যানের সবথেকে বড় গুরুত্ব হল এরা বার্ষিক রিচার্জ প্ল্যান। 

বছরে একবার রিচার্জ করে রাখলে সারা বছর আপনাকে আর চিন্তা করতে হবে না।
BSNL Recharge: বছরে একবার রিচার্জ, 199 টাকায় 730GB ডেটা, BSNL প্ল্যানে কুপোকাত Jio ও AirtelBSNL-এর দুর্দান্ত রিচার্জ প্ল্যান।
BSNL Annual Plan: দেশের একমাত্র টেলিকম সংস্থা BSNL। একটা সময় মানুষের কথা বলার একমাত্র অপশন ছিল। কিন্তু আজ প্রতিযোগী বেসরকারি টেলিকম সংস্থাগুলির ভিড়ে অনেকটাই গুরুত্ব হারিয়েছে রাষ্ট্রায়ত্ত এই টেলিকম সংস্থাটি। তবে এহেন BSNL-এর ঝুলিতেই রয়েছে একাধিক প্রিপেড প্ল্যান। তার মধ্যে এমন কিছু প্ল্যানও রয়েছে, যেগুলি জোরদার টক্কর দিতে পারে Jio, Airtel বা Vi-এর মতো সংস্থাগুলিকে। সেরকমই দুটি চমৎকার BSNL প্ল্যান হল 2399 টাকা ও 2999 টাকার প্রিপেড প্ল্যান। এই দুটি রিচার্জ প্ল্যানের সবথেকে বড় গুরুত্ব হল এরা বার্ষিক রিচার্জ প্ল্যান। বছরে একবার রিচার্জ করে রাখলে সারা বছর আপনাকে আর চিন্তা করতে হবে না। সেই সঙ্গেই আবার দুটি প্ল্যানেই রয়েছে বিপুল সংখ্যক ডেটার অফার, আনলিমিটেড কলিং, ওটিটি-সহ একাধিক অফার। BSNL 2399 টাকা ও 2999 টাকার প্ল্যান দুটি সম্পর্কে বিস্তারিত তথ্য জেনে নেওয়া যাক।


BSNL 2399 টাকার প্ল্যান

এই প্ল্যান এক বছর বা 365 দিনের জন্য বৈধ। প্রতিদিন প্ল্যানটিতে 2GB ডেটা পেয়ে যাবেন কাস্টমাররা। অর্থাৎ সমগ্র ভ্যালিডিটি পিরিয়ডে মিলবে 730GB ইন্টারনেট। বছরভর এই প্ল্যানে ব্যবহারকারীরা আনলিমিটেড ভয়েস কলিংয়ের অফার পেয়ে যাবেন। পাশাপাশি রয়েছে প্রতিদিন 100টি করে SMS সম্পূর্ণ বিনামূল্যে পাঠানোর সুযোগ।
Share To:

kakdwip.com

Post A Comment:

0 comments so far,add yours