ভক্তরা অঙ্কুশের কমেন্ট বক্সে ভাইফোঁটার শুভেচ্ছা পাঠানোর সঙ্গে করেছেন মজাও। একজন তাঁকে ‘সাধুবাবা’ বলেও উল্লেখ করেছেন।


বয়স বেড়ে গিয়েছে অঙ্কুশ হাজরার। নিজেই সেই কথা বলেছেন সোশ্যাল মিডিয়াতে। আজ ভাইফোঁটার দিন বোনের সামনে পা এগিয়ে দিয়েছেন প্রণাম নেওয়ার জন্য। আর নিজে হাত বাড়িয়ে দিয়েছেন আশীর্বাদের হাত বোনের মাথায়। সেই ছবি ইনস্টাগ্রামে পোস্ট করেছেন। দিয়েছেন একটা ছোট্ট নোটও। তাঁর পোস্টে লেখা, ‘নাহ বয়সটা হয়েছে এবার, (লাফিং ইমোজি) ভাইফোঁটার অনেক অনেক শুভেচ্ছা সবাইকে… মিসিং উষসী এবং শ্রেয়সী বন্দ্যোপাধ্যায়’। (ভালবাসার ইমোজি)। এক বোন সুমাইয়া থেকে ফোঁটা নেওয়ার সময় অন্য দুইবোনকেও মিস করছেন দাদা অঙ্কুশ। উষসীও তাঁর দাদাকে মিস করছেন। ‘আমি তোমাকে মিস করছি ভাই’ উষসী কমেন্ট বক্সে লিখেছেন। সুমাইয়া শান্তনা দিয়ে মন্তব্য করেছেন, ‘কোনও সমস্যা নেই, পরের বছর হবে’।

ভক্তরা অঙ্কুশের কমেন্ট বক্সে ভাইফোঁটার শুভেচ্ছা পাঠানোর সঙ্গে করেছেন মজাও। একজন তাঁকে ‘সাধুবাবা’ বলেও উল্লেখ করেছেন। কারণ তিনি এখন তাঁর নতুন ছবির জন্য রেখেছেন একমুখ দাড়ি। একজনের মন্তব্য হাসির ইমোজিসহ, ‘দাদা থেকে দাদু হলে গেলে যে!’ আসাম থেকে এক ভক্ত বোন আবার দাদাকে এই বিশেষ দিনে নিজের ভালবাসা জানিয়েছেন। অঙ্কুশের পোস্টে তাঁর ভক্ত বোনেদের ভালবাসার ইমোজিতে ভরেছে কমেন্ট বাক্স।

অঙ্কুশের হাস্যরস সম্পর্কে নতুন করে বলার কিছু নেই। টেলিভিশনে যাঁরা তাঁকে সঞ্চালকের ভূমিকায় দেখেন, তাঁরা তো ওয়াকিবহাল এই বিষয়ে, ইন্ডাস্ট্রির মানুষও জানেন। ভাইফোঁটার দিন নিজের বয়স বেড়ে যাওয়া নিয়েও মজা করেছেন। তবে তিনি নিয়মিত তাঁর ভক্তদের সঙ্গে জুড়ে থাকেন সোশ্যাল মিডিয়ার মাধ্যমে। তাঁর দৈনন্দিন জীবনের মুহূর্ত হোক কিংবা বেড়াতে যাওয়া, নতুন কাজ, জীবনসঙ্গী ঐন্দ্রিলা সেনের সঙ্গে মজার ভিডিয়োও শেয়ার করেন। যেমন, কালী পুজোর দিন ছোটবেলা ফিরে গিয়ে ক্যাপ বন্দুক ফাটানোর প্রতিযোগিতায় নেমেছিলেন। সেই ভিডিয়োর সঙ্গে হৃত্বিক রোশনের সদ্য মুক্তি পাওয়া ছবি ‘বিক্রম বেধা’-র টাইটেল সং দিয়েছেন। বিশেষ মুহূর্তের সঙ্গে এমন ছোট ছোট মুহূর্তগুলোও ভাগ করতে ভালবাসেন অঙ্কুশ ভক্তদের সঙ্গে।

২০২৩ সালের ঈদে নতুন অবতারে আসছেন অঙ্কুশ। অভিনেতার পাশাপাশি এবার তিনি প্রযোজক ‘মির্জা’ সিনেমার। একেবারে অন্য লুকে তাঁকে ভক্ত থেকে দর্শক দেখতে পাবেন সিনেমার পর্দায়।
Share To:

kakdwip.com

Post A Comment:

0 comments so far,add yours