সিরাজগঞ্জের তাড়াশে বন্ধুদের সঙ্গে বাইক (মোটরসাইকেল) প্রতিযোগিতায় নেমে নিয়ন্ত্রণ হারিয়ে প্রাণ হারিয়েছেন তুষার আহমেদ (২৬) নামে ছাত্রলীগের এক নেতা। দুর্ঘটনায় আহত হওয়ার তিন দিন পর সোমবার (৩০ আগস্ট) ভোরে বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিক্যাল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়।

নিহত তুষার আহমেদ উপজেলার বারুহাস ইউনিয়নের বিনসাড়া গ্রামের জুলফিকার আলী ভুট্টুর ছেলে ও সিরাজগঞ্জ ডিগ্রি কলেজের দ্বাদশ শ্রেণির ছাত্র। এছাড়াও তাড়াশ উপজেলা ছাত্রলীগের সদস্য।

এর আগে শুক্রবার (২৭ আগস্ট) রাত সাড়ে ১১টার দিকে তাড়াশ-রানীরহাট আঞ্চলিক সড়কের পেঙ্গুয়ারী পাগলা বাজার এলাকায় দুর্ঘটনায় গুরুতর আহত হন তুষার।

বারুহাস ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মো. মোক্তার হোসেন মুক্তা জানান, পেঙ্গুয়ারী পাগলা বাজার এলাকায় বন্ধুদের সঙ্গে প্রতিযোগিতা দিয়ে মোটরসাইকেল চালানোর সময় নিয়ন্ত্রণ হারিয়ে একটি তালগাছের সঙ্গে ধাক্কা লেগে ছাত্রলীগ নেতা তুষারের পা বিচ্ছিন্ন হয়ে যায়। এছাড়া বাইকটিতে থাকা অপর আরোহী বায়েজীদ হোসেনও গুরুতর আহত হয়। স্থানীয়রা তাদের উদ্ধার করে বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করেন। অবস্থার অবনতি হলে তাকে ঢাকা পঙ্গু হাসপাতালে ভর্তি করা হয়। শনিবার দুপুরে দুর্ঘটনাস্থলের পাশের খাল থেকে তার স্বজনেরা বিচ্ছিন্ন হওয়া পা উদ্ধার করেন। হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় সোমবার ভোরে তার মৃত্যু হয়।


Share To:

kakdwip.com

Post A Comment:

0 comments so far,add yours