এবারও স্নান করতে নেমে তলিয়ে গেল যুবক। শনিবার বিকেল থেকে নিখোঁজ ছিল সে। রাতভর নিখোঁজ থাকার পর রবিবার সকালে ওড়িশার সমু্দ্র সৈকতে ওই যুবকের দেহ ভেসে ওঠে। শনাক্তকরনের জন্য তাঁর সঙ্গীদের ওড়িশায় পাঠিয়েছে দীঘা পুলিশ। এদিকে এই মৃত্যু ঘিরে রহস্য দানা বেঁধেছে।

শনি, রবি এবং সোমবার-টানা তিনদিন ছুটি। আর সেই সুযোগে অনেকেই ছুটি কাটাতে হাজির হয়েছে দিঘার সমুদ্র সৈকতে। বলা যায় পর্যটকের   ঢল নেমেছে দিঘায়। এমন পরিস্থিতিতে স্নান করতে নেমে তলিয়ে যুবকের তলিয়ে যাওয়ার ঘটনায় চাঞ্চল্য ছড়িয়েছে।


নদিয়ার কোতয়ালী থানা এলাকার বাসিন্দা প্রীতম সাঁধুখা (২৩) বন্ধুদের সঙ্গে দিঘা বেড়াতে এসেছিলেন। বিকাল পাঁচটা নাগাদ তাঁরা নিউ দিঘার ক্ষণিকা ঘাটে স্নান করতে নামেন। সেই সময় প্রীতম তলিয়ে যায় বলে খবর। দীর্ঘ সময় ধরে তাঁর খোঁজ না পেয়ে বন্ধুরা থানায় যায়। জানায়, সমুদ্রে স্নান করে উঠে এসেছিলেন প্রীতম। তার পর থেকে তাঁকে আর খুঁজে পাওয়া যায়নি। পুলিশ তাঁকে খোঁজাখুঁজি শুরু করে। তবে মনে করা হচ্ছিল, হয়তো প্রীতম বাড়ি ফিরে গিয়েছেন।

রবিবার সকাল দশটা নাগাদ ওড়িশার উদয়পুর ঘাটে প্রীতমের দেহ ভেসে ওঠে। পরে সেখানকার পুলিশ দেহটি উদ্ধার করে ময়নাতদন্তে পাঠায়। এদিকে দিঘার পুলিশ তাঁর বন্ধুদের ওড়িশাতে পাঠিয়েছে। এদিকে এই মৃত্যুর ঘিরে রহস্য দানা বেঁধেছে।

Share To:

kakdwip.com

Post A Comment:

0 comments so far,add yours