এ কী? নেটদুনিয়া তো সে কথা বলছে। যে কোনও সার্চ ইঞ্জিনে 'দেবের স্ত্রী কে' সার্চ করলেই দেখা যাচ্ছে একটাই খবর, "দেব বিবাহিত। তাঁর স্ত্রী রুক্মিণী মৈত্র। ২০২১ সালে ওঁরা বিয়ে করেন। তাঁদের এক সন্তান রয়েছে।"

৩ বছর আগেই গোপনে বিয়ে করেছেন দেব? খবর সামনে আসতেই তুমুল হইচই
দেব অধিকারী

এত বছর ধরে সম্পর্ক রয়েছেন, অথচ দেব-রুক্মিণী কেন বিয়ে করেন না তা নিয়ে আলোচনার শেষ নেই। ইন্ডাস্ট্রির বাতাসে ভেসে বেড়াট তাঁদের নাকি আইনি বিয়ে হয়ে গিয়েছে আগেই। তবে ব্যক্তিগত হলফনামায় দেব আজও অবিবাহিত। কিন্তু এ কী? নেটদুনিয়া তো সে কথা বলছে। যে কোনও সার্চ ইঞ্জিনে ‘দেবের স্ত্রী কে’ সার্চ করলেই দেখা যাচ্ছে একটাই খবর, “দেব বিবাহিত। তাঁর স্ত্রী রুক্মিণী মৈত্র। ২০২১ সালে ওঁরা বিয়ে করেন। তাঁদের এক সন্তান রয়েছে।”


এ নিয়ে যখন চারিদিকে হইচই, তখন মুখ খুলেছেন বিদায়ী সাংসদও। এক ফ্যানক্লাবের তরফে দেব সম্পর্ক এই অজানা খবর শেয়ার করে লেখা হয়েছে,”গুগ্‌ল না থাকলে জানতেই পারতাম না!” সেই পোস্টেই কমেন্ট করেছেন দেব নিজেই লিখেছেন, “আমিও”। বহুদিন ধরে রুক্মিণী মৈত্রের সঙ্গে সম্পর্কে রয়েছেন দেব। যদিও এখনও পর্যন্ত অফিসিয়ালি তাঁদের বিয়ের কোনও আপডেট নেই। নিজের অভিনয়ের কেরিয়ার ও রাজনৈতিক জীবন নিয়ে আপাতত বেজায় ব্যস্ত অভিনেতা।


এ দিন ইনস্টাগ্রামে নির্বাচনের প্রচার শেষ হওয়ার পর একটি পোস্ট করেছেন অভিনেতা। তিনি লিখেছেন, “প্রতিটি দল ও তার কর্মীদের অনেক শুভেচ্ছা। গত ৩ মাস ধরে প্রত্যেকটা দলের কর্মীরা চেষ্টা করেছে নিজেদের প্রার্থীকে জেতানোর জন্য। সবার পরিশ্রমকে সাধুবাদ জানাই। আশা করি যেই জিতুক আমাদের দেশ যেন এগিয়ে যায়। জয় হিন্দ।”
Share To:

kakdwip.com

Post A Comment:

0 comments so far,add yours