সপ্তম দফার ভোট প্রসঙ্গে শুভেন্দু আরও বলেন, “সপ্তম দফার সমস্ত এজেন্ট দের বলছি, পুলিশ ডাকলে যাবেন না, বাড়িতে ডাকলে দরজা খুলবেন না। আমরা শেষ দেখে ছাড়ব। ষষ্ঠ দফায় অনেক ক্যামেরা বন্ধ ছিল। তবে দিনের শেষে ১৫০ টি বুথে ক্যামেরা চলেনি।”

শেষ দফার ভোটের আগে মুখ্য নির্বাচনী আধিকারিকের সঙ্গে জরুরি বৈঠক শুভেন্দু, করলেন বিস্ফোরক দাবি
শুভেন্দু অধিকারী, বিরোধী দলনেতা

কলকাতা: আর বাকি একটা দফা। শেষ ল্যাপে সপ্তম দফার ভোটে বিহার, উত্তর প্রদেশের সঙ্গে ভোট রয়েছে বাংলাতেও। এদিকে এরমধ্যে মুখ্য নির্বাচনী আধিকারিকের সঙ্গে দেখা করলেন বিধানসভার বিরোধী দলনেতা শুভেন্দু অধিকারী। সঙ্গে ছিলেন শিশির বাজোরিয়া, জগন্নাথ চট্টোপাধ্যায়। করলেন একগুচ্ছ দাবি। তারপর সাংবাদিক বৈঠকও করতে দেখা যায় শুভেন্দুকে। তবে মুখ্য নির্বাচনী আধিকারিকের সঙ্গে বৈঠকে যে তিনি খুশি তা স্পষ্টই বলেন তিনি। বলেন, “আমরা আলোচনায় খুশি। আমরা বেশ কয়েকটি লিখিত দাবি জানিয়েছি।”


তবে ষষ্ঠ দফার ভোট নিয়ে কিছু ক্ষোভের কথাও কমিশনকে জানানো হয়েছে বলে জানান শুভেন্দু। বলেন, “আমরা ষষ্ঠ দফার ভোটে, দুইটি তিক্ত অভিজ্ঞতার কথা তুলে ধরেছি। কোনও কেস না থাকা সত্ত্বেও মমতার পুলিশ খুব ওভার অ্য়াক্ট করেছে। ৫০ জন ভারতীয় জনতা পার্টির কর্মীদের আটকানো হয়েছে। ৩০০ বাড়িতে পুলিশ রেইড করে বাড়িতে থাকতে দেয়নি। পশ্চিম মেদিনীপুরের যুব মোর্চার সভাপতিকে আটকে রাখা হয়েছে।”


এখানেই না থেমে সপ্তম দফার ভোট প্রসঙ্গে শুভেন্দু আরও বলেন, “সপ্তম দফার সমস্ত এজেন্ট দের বলছি, পুলিশ ডাকলে যাবেন না, বাড়িতে ডাকলে দরজা খুলবেন না। আমরা শেষ দেখে ছাড়ব। ষষ্ঠ দফায় অনেক ক্যামেরা বন্ধ ছিল। তবে দিনের শেষে ১৫০ টি বুথে ক্যামেরা চলেনি। সুন্দরবনের কয়েকটি বুথ ছাড়া এসব জায়গায় ওয়েব কাস্টিং বাধ্যতামূলক। ৪ তারিখের কাউন্টিং এজেন্টের লিস্ট ১ তারিখ দিতে বলেছেন সিইও। এজেন্টদের নিরাপত্তা দেওয়া হবে, CEO আশ্বস্ত করেছেন।” এরপরই মমতার বিরুদ্ধে বিস্ফোরক অভিযোগ করে শুভেন্দু বলেন, “মমতা বন্দ্যোপাধ্যায়ের নির্দেশ আছে কিছু কাউন্টিং এজেন্ট কে অ্য়ারেস্ট করতে হবে। আমাকে সিআইডি-র অফিসার বলেছে।”
Share To:

kakdwip.com

Post A Comment:

0 comments so far,add yours