পশ্চিম মেদিনীপুর জেলার দাসপুরের হোসনা বাজারে তামার কারখানায় এদিন রাতে হঠাৎই আগুন লেগে যায়। মুহূর্তের মধ্যে গোটা কারখানায় সেই আগুন ছড়িয়ে পড়ে। খবর দেওয়া হয় দাসপুর থানায়। পুলিশ ও দমকল বাহিনী দ্রুততার সঙ্গে ঘটনাস্থলে হাজির হন।

 রাতে প্রচার সেরে ফিরছিলেন দেব, পথে সে এক কাণ্ড...
ঘটনাস্থলে দেব।


ঘাটাল: প্রচার সেরে ফিরছিলেন দেব। হঠাৎই দেখেন রাস্তার ধারে একটি কারখানা থেকে আগুনের ঝলকানি। সামনে দাঁড় করানো দমকলের গাড়ি। এলাকার লোকজন এদিক ওদিক ছুটছেন। এরপরই গাড়ি থেকে ঘটনাস্থলে যান ঘাটালে তৃণমূলের তারকা প্রার্থী দেব অধিকারী। সোমবার রাতে দাসপুরে একটি তামার কারখানায় ভয়াবহ আগুন লাগে।


পশ্চিম মেদিনীপুর জেলার দাসপুরের হোসনা বাজারে তামার কারখানায় এদিন রাতে হঠাৎই আগুন লেগে যায়। মুহূর্তের মধ্যে গোটা কারখানায় সেই আগুন ছড়িয়ে পড়ে। খবর দেওয়া হয় দাসপুর থানায়। পুলিশ ও দমকল বাহিনী দ্রুততার সঙ্গে ঘটনাস্থলে হাজির হন। দমকল বাহিনীর দু’টি ইঞ্জিনের তৎপরতায় আগুন নিয়ন্ত্রণে আসে। ভিতরে অনেক দাহ্যবস্তু থাকায় আগুন দ্রুত ছড়িয়ে পড়ে বলে খবর। এদিকে এলাকায় জলের অভাব থাকায় তা নিয়ন্ত্রণ করতে বেগ পেতে হয় দমকল আধিকারিকদের।


দেব বলেন, “ধোঁয়ায় এলাকা ভরে গিয়েছে দেখলাম। দমকলের গাড়িও দাঁড়িয়ে আছে। আহত কেউ হননি। ভিতরে যাঁরা ছিলেন, বের করে আনা হয়েছে। একটা সিলিন্ডার ভিতরে ফেটেছে। আগুন আপাতত নিয়ন্ত্রণে।” দমকল ও পুলিশ আধিকারিকদের সঙ্গে কথা বলেন দেব। জানান, “দ্রুততার সঙ্গে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনার জন্য দমকলকে ধন্যবাদ জানাতেই হয়। আশেপাশের লোকজনও ছিলেন সঙ্গে।” আমি দমকলের গাড়ি দেখে দাঁড়ালাম। আমার এলাকায় এরকম ঘটনা, এটা তো আমার দায়িত্বের মধ্যে পড়ে।


Share To:

kakdwip.com

Post A Comment:

0 comments so far,add yours