পুলিশ সূত্রের খবর, গত শনিবার মিউজিক ভিডিয়োর শুটিং করার জন্য বকখালিতে যায় একটি প্রোডাকশন টিম। রাতে বকখালির একটি হোটেলে ওঠে ওই প্রোডাকশন টিমের সদস্যরা। সেই টিমেই ছিলেন ওই মহিলা মেক-আপ আর্টিস্ট।

মিউজিক ভিডিয়ো শুট করতেই বকখালি যাওয়া, হোটেলের ঘরে এমনটা ঘটবে ভাবতেও পারেননি মেক-আপ আর্টিস্ট
বকখালিতে ধর্ষণের অভিযোগ


বকখালি: হোটেলের ঘরে ধর্ষণের অভিযোগ। দিঘার পর এবার রাজ্যের আরও এক পর্যটন স্থল বকখালির নিরাপত্তা নিয়ে উঠল প্রশ্ন। সমুদ্র সৈকত থাকায় দক্ষিণ ২৪ পরগনার এই জায়গায় অনেকেই যান। সেখানেই মিউজিক ভিডিয়ো বানানোর জন্য গিয়েছিল একটি টিম। আর তারই মধ্যে ঘটে গেল চাঞ্চল্যকর ঘটনা। খোদ প্রোডাকশন ম্যানেজারের বিরুদ্ধেই অভিযোগ তুললেন মেক আপ আর্টিস্ট। ইতিমধ্য়েই অভিযুক্তকে গ্রেফতার করা হয়েছে। গোপন জবানবন্দিও দিয়েছেন মহিলা।


গত রবিবার রাতে দক্ষিণ ২৪ পরগনার নরেন্দ্রপুরের বাসিন্দা ওই প্রোডাকশন ম্যানেজারকে গ্রেফতার করেছে ফ্রেজারগঞ্জ উপকূল থানার পুলিশ। ধৃতকে আজ সোমবার কাকদ্বীপ মহাকুমা আদালতে তোলা হলে তিন দিনের পুলিশ হেফাজতের নির্দেশ দেওয়া হয়েছে। অভিযুক্তকে হেফাজতে নিয়ে জিজ্ঞাসাবাদ চালানো হচ্ছে। এই ধর্ষণের ঘটনার সঙ্গে আর কেউ যুক্ত ছিল কি না, সে দিকটাও ভাল করে খতিয়ে দেখতে চাইছে পুলিশ।

পুলিশ সূত্রের খবর, গত শনিবার মিউজিক ভিডিয়োর শুটিং করার জন্য বকখালিতে যায় একটি প্রোডাকশন টিম। রাতে বকখালির একটি হোটেলে ওঠে ওই প্রোডাকশন টিমের সদস্যরা। সেই টিমেই ছিলেন ওই মহিলা মেক-আপ আর্টিস্ট। তাঁর অভিযোগ, শনিবার রাতে হোটেলেই তাঁকে ধর্ষণ করে প্রোডাকশান ম্যানেজার। এই অভিযোগ ঘিরে প্রোডাকশন টিমের সদস্যদের মধ্যে মতানৈক্য রয়েছে।
Share To:

kakdwip.com

Post A Comment:

0 comments so far,add yours