সাড়ে ১৭ লক্ষ টাকা দিয়ে সাধের Hyundai Creta কিনেছিলেন উদয়পুরের শঙ্করলাল। বারংবার যান্ত্রিক ত্রুটি দেখা দেওয়ায় নাজেহাল তিনি। শেষমেশ গাড়িটিকে গাধায় টেনে দিয়ে এলেন শোরুমে।

Hyundai Creta: ভিডিয়ো: শঙ্করলালের সাধের সাড়ে ১৭ লক্ষ টাকার গাড়ি টেনে নিয়ে যাচ্ছে গাধা!
Image Credit Source: টুইটার
উদয়পুর: ৫ লক্ষ বা ৬ লক্ষ টাকা নয়। ১৭.৫ লক্ষ টাকা দিয়ে গাড়ি কিনেছিলেন শঙ্করলাল। অনেক শখ করে কেনা গাড়ি। কিন্তু কেনার পর থেকেই একটার পর একটা যান্ত্রিক ত্রুটি লেগেই রয়েছে। সার্ভিস সেন্টারে নিয়ে গিয়েও কোনও স্থায়ী সমাধান মেলেনি। তাই যে শোরুম থেকে গাড়িটি নিয়ে এসেছিলেন সেখানেই ফিরিয়ে দিতে গেলেন রাজস্থানের উদয়পুরের বাসিন্দা শঙ্করলাল। জোড়া গাধায় টেনে নিয়ে গেলে সেই ‘অকেজো’ গাড়িকে। সেই ভিডিয়োই এখন ভাইরাল সোশ্যাল মিডিয়ায়।


উদয়পুরের বাসিন্দা শঙ্করলাল মাদরি শিল্পাঞ্চলের একটি শোরুম থেকে একটি Hyundai Creta কিনেছিলেন। দাম পড়েছিল প্রায় ১৮ লক্ষের কাছাকাছি। তবে কেনার পর থেকেই এই গাড়ি নিয়ে নানা সমস্যায় পড়তে হয়েছে তাঁকে। প্রায়সই বিভিন্ন যান্ত্রিক ত্রুটি দেখা যেত তাঁর গাড়িতে। বারবার সার্ভিস সেন্টারে নিয়ে গিয়েও কোনও সুরাহা মেলেনি। শেষমেশ হাল ছেড়ে দেন শঙ্করলাল। গাড়িটিকে ফের শোরুমেই ফেরত দিয়ে আসার সিদ্ধান্ত নেন। আর এই অথর্ব গাড়িকে টেনে শোরুম অবধি নিয়ে যাওয়ার জোড়া গাধা নিয়ে আসেন। শুধু তাই নয় ব্যান্ড বাজিয়ে বর্ণাঢ্য শোভাযাত্রা করে তিনি গাড়িটি শোরুমের উদ্দেশ্যে নিয়ে যান।



গাধার এই গাড়ি টেনে নিয়ে যাওয়ার ভিডিয়োটি ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়। ভিডিয়োতে দেখা যাচ্ছে, দুটি গাধা একটি গাড়িকে টেনে নিয়ে যাচ্ছে। পিছন থেকে কয়েকজন গাড়িটিকে ধাক্কাও দিচ্ছে। সঙ্গে ভিডিয়োতে ব্য়ান্ড পার্টি বাজারও শব্দ পাওয়া যাচ্ছে। এই ভিডিয়োই এখন সোশ্যাল মিডিয়ার দেওয়ালে দেওয়ালে ঘুরে বেড়াচ্ছে। শঙ্করলালের ভাগ্নে রাজ কুমার গায়েরি বলেন, দু’বার গাড়িটিকে শোরুমে নিয়ে যাওয়া হয়েছিল। তবে ডিলার কোনও সন্তোষজনক সমাধান বাতলে দিতে পারেননি। তিনি বলেন, একটা পারিবারিক অনুষ্ঠানের মাঝেই একবার খারাপ হয়ে গিয়েছিল গাড়িটি। বার কয়েকবার ধাক্কা দিয়ে তারপর চলা শুরু করে। তিনি আরও জানান, শোরুমের প্রতিনিধিরা বলেছিলেন ব্যাটারির রানডাউনের কারণে এসব ত্রুটি হয়েছিল। তাঁরা গাড়িটি কিছু দূর অবধি চালানোর পরামর্শ দিয়েছিলেন যাতে ব্যাটারি চার্জ হয়ে যায়। কিন্তু তাতে কোনও লাভ হয়নি। তাই গাড়িটি ফের শোরুমে ফিরিয়ে আনার সিদ্ধান্ত নেন। আপাতত শোরুমেই রয়েছে ওই অকেজো Hyundai Creta। এই গাড়ির বদলে দেওয়ার দাবি জানিয়েছেন শঙ্করলাল।


Share To:

kakdwip.com

Post A Comment:

0 comments so far,add yours