2023: মহেন্দ্র সিং ধোনিকে কাছ থেকে এক ঝলক দেখতে চায় আট থেকে আশি। আজ, বৃহস্পতিবার জয়পুরে অ্যাওয়ে ম্যাচে খেলছে ধোনির সিএসকে (CSK)। দিনদুয়েক পর ঘরের মাঠে রয়েছে চেন্নাইয়ের ম্যাচ। মাহির সেই ম্যাচ দেখার জন্য চিপকে টিকিটের হাহাকার।

CSK, IPL 2023: চিপকে ধোনির ম্যাচের টিকিটের হাহাকার, পুলিশদের সঙ্গে ধস্তাধস্তি দর্শকদেরচিপকে ধোনির ম্যাচের টিকিটের হাহাকার, পুলিশদের সঙ্গে ধস্তাধস্তি দর্শকদের
Image Credit Source: IPL Website
চেন্নাই : শেষ বলে কিছু নেই… কিন্তু যেদিন মহেন্দ্র সিং ধোনি (MS Dhoni) জানিয়েছিলেন, চিপকে দলের সমর্থকদের সামনে খেলে তিনি অবসর নিতে চান, সেদিন থেকেই সিএসকে প্রেমীদের মন ভার হয়ে রয়েছে। এ বারের আইপিএলে (IPL 2023) তাই চেন্নাই সুপার কিংসের (Chennai Super Kings) ম্যাচ হলেই মাহি ভক্তরা এবং সিএসকের সমর্থকরা ভিড় জমাচ্ছেন বিভিন্ন স্টেডিয়ামে। ক্যাপ্টেন কুলের সকল ফ্যানেদের মনেই চলছে, এই বুঝি শেষ ম্যাচ খেলে নিলেন মাহি। তাই শেষ বার মাহি ম্যাজিক দেখতে সকলেই মরিয়া। মহেন্দ্র সিং ধোনির জন্য দূরদূরান্ত থেকে গ্যালারি কাঁপাতে জড়ো হচ্ছেন তাঁর হাজার হাজার অনুরাগীরা। চিপকে ম্য়াচ থাকলে তো কথা নেই। সেই ম্যাচে তিল ধরার জায়গাও থাকে না। ঘরের মাঠে এ বার ধোনির সিএসকের ম্যাচ ৩০ এপ্রিল। সেই ম্যাচের টিকিট দেওয়া চলছে এমএ চিদাম্বরম স্টেডিয়ামে। সেখানে ধোনির ম্যাচের টিকিটের হাহাকার। চিপকে টিকিট কাউন্টারের সামনে লম্বা লাইনে থাকা সকলের একটাই আর্জি টিকিট চাই। আর তাতেই বিপত্তি। সকলেই আগে টিকিট পেতে চান। যে কারণ টিকিট নিতে আসা দর্শকদের সঙ্গে ধস্তাধস্তিও হয় পুলিশদের। বিস্তারিত জেনে নিন 


এখন চেন্নাই সুপার কিংসের হোম ম্যাচ হোক আর অ্যাওয়ে ম্যাচ সব জায়গাতেই হলুদ জার্সির ঢল বইতে দেখা যাচ্ছে। দিনকয়েক আগে ইডেন গার্ডেন্সে যেমন কেকেআরের বিরুদ্ধে চেন্নাইয়ের অ্যাওয়ে ম্যাচ ছিল। সেখানে দূরদূরান্ত থেকে ভিড় জমিয়েছিল মাহির ভক্তরা। হলুদ জার্সির ভিড়ে কার্যত হারিয়ে গিয়েছিল বেগুনি-সোনালি জার্সি পরা নাইট সমর্থকরা। আজ, গোলাপি শহরের দলের বিরুদ্ধে খেলছে ধোনির দল। জয়পুরের সোয়াই মানসিং স্টেডিয়ামে গোলাপি জার্সি পরা রাজস্থানের সমর্থকরা তো রয়েছেন। কিন্তু একাধিক হলুদ জার্সির সমাবেশও দেখা গিয়েছে। তার কারণ আলাদা করে বলার প্রয়োজন পড়ে না। অ্যাওয়ে ম্যাচে ধোনির ফ্যানেরা ভিড় জমাচ্ছেন আর হোম ম্যাচে তেমন দৃশ্য দেখা যাবে না, তাও আবার হয় নাকি?

রাজস্থানের বিরুদ্ধে আজকের এই ম্যাচের পর পঞ্জাবের বিরুদ্ধে ৩০ এপ্রিল রয়েছে সিএসকের পরবর্তী ম্যাচ। এই ম্য়াচের টিকিটের জন্য লম্বা লাইন পড়েছে। সংবাদসংস্থা এএনআইয়ের এক ভিডিয়োতে দেখা গিয়েছে, লাইনে থাকা সকলকে সামলাতে গিয়ে পুলিশরা রীতিমতো হিমশিম খাচ্ছেন। একটা সময় পুলিশদের সঙ্গে দর্শকদের ধস্তাধস্তিও হয়। এই ছবি থেকেই পরিষ্কার চেন্নাইয়ের পরবর্তী ম্যাচও হাউসফুল হতে চলেছে।
Share To:

kakdwip.com

Post A Comment:

0 comments so far,add yours