বৃহস্পতিবার মৃতদেহের ময়না তদন্ত হয়েছে লালবাগ মহকুমা হাসপাতাল মর্গে। পাড়ার লোকজনও হতবাক। মেয়েটিকে ফোনে কথা বলতে দেখতেন অনেকেই।

Suicide: মেয়ের বাবার কথাও শুনতে চাননি প্রেমিকের পরিবার, এরপরই চরম সিদ্ধান্ত কিশোরীরকিশোরীর পরিবারের লোকজন।
মুর্শিদাবাদ: ছেলের প্রেমিকাকে মানতে রাজি নয় পরিবার। অভিযোগ, সেই অভিমানে বিষ খেয়ে আত্মঘাতী হয় এক কিশোরী। পরিবারের দাবি, রাতে প্রেমিকের সঙ্গে ফোনে কথা বলছিল ওই কিশোরী। এরপরই কীটনাশক খেয়ে আত্মহত্যা করে সে। বৃহস্পতিবার রানিতলা (Ranitala) থানা এলাকায় এই ঘটনা ঘটে। জানা গিয়েছে, ওই কিশোরী গত পাঁচ মাস ধরে ইসলামপুর থানা এলাকার এক যুবকের সঙ্গে সম্পর্কে জড়িয়ে পড়ে। ওই কিশোরী মাধ্যমিক দেবে এবার। কিশোরীর বাবার অভিযোগ, বৃহস্পতিবার রাতভর তাঁর মেয়ে প্রেমিকের সঙ্গে ভিডিয়ো কলে কথা বলছিল। সকালের দিকে তিনি বাড়ির বাইরে ছিলেন। সে সময় ওই যুবক তাঁকে ফোনে জানান, মেয়ে কীটনাশক খেয়েছে।


কিশোরীর বাবার কথায়, “মেয়েকে ভোরের দিকে ফোনে কথা বলতে শুনি। প্রায় প্রায়ই ওই ছেলেটির সঙ্গে কথা বলত ও। মাস পাঁচেকের প্রেম। এদিন সকালে ভাত রান্না করল। আমি বহরমপুর যাব। এরপরই শুনি মেয়ে বিষ খেয়েছে। আমি রাস্তায় ছিলাম। ছুটে আসি। এসে দেখি মেয়ের মুখ দিয়ে ফেনা উঠছে। মেয়েকে গাড়ি করে লালবাগ হাসপাতালে নিয়ে যাই। তবে হাসপাতালে ঢোকার আগেই মেয়েটা মারা গেল। ভালবাসার জন্য এটা হল। আমি মেয়ের এই সম্পর্কে রাজি ছিলাম। তবে ছেলের মা, বাবাকেও বলেছিলাম। ওরা রাজি নয়। ছেলে রাজি ছিল।”
Share To:

kakdwip.com

Post A Comment:

0 comments so far,add yours