Arjun Tendulkar : চলতি আইপিএলে (IPL 2023) মুম্বই ইন্ডিয়ান্সের (Mumbai Indians) ম্যাচ মানেই আলোচনার কেন্দ্রে থাকছেন সচিনপুত্র। মাঠের মধ্যে হোক বা ডাগআউটে টেলিভিশন ক্যামেরাও সুযোগ পেলেই তাক করছে অর্জুনের দিকে। আর তাতেই ধরা পড়ছে অদ্ভূত সব কাণ্ড।

Arjun Tendulkar, IPL 2023 : নাক খুঁটে... বোলিংয়ের সময় এ কী কাণ্ড ঘটালেন সচিনপুত্র!নাক খুঁটে... বোলিংয়ের সময় এ কী কাণ্ড ঘটালেন সচিনপুত্র!
Image Credit Source: IPL Website
মুম্বই : দীর্ঘ প্রতীক্ষার পর আইপিএলে (IPL) খেলার স্বপ্নপূরণ হয়েছে সচিন তেন্ডুলকরের (Sachin Tendulkar) ছেলের। যে কারণে, এ বারের আইপিএলে বিশেষ চর্চা হচ্ছে অর্জুন তেন্ডুলকরকে (Arjun Tendulkar) নিয়ে। মুম্বই ইন্ডিয়ান্সের ম্যাচ মানেই আলোচনার কেন্দ্রে থাকছেন সচিনপুত্র। মাঠের মধ্যে হোক বা ডাগআউটে, টেলিভিশন ক্যামেরা সুযোগ পেলেই তাক করছে অর্জুনের দিকে। আর তাতেই ধরা পড়ছে অদ্ভূত সব কাণ্ড। দিনকয়েক আগে মুম্বই ইন্ডিয়ান্স বনাম সানরাইজার্স হায়দরাবাদ ম্যাচে দেখা গিয়েছিল ক্যামেরাম্যানের প্রতি বিরক্তি প্রকাশ করছেন অর্জুন। নেটিজ়েনরা দাবি করেছিলেন অন ক্যামেরা গালাগালি দিয়েছেন সচিনপুত্র। এ বার ফের ভাইরাল হয়েছে অর্জুনের এক ভিডিয়ো। যা দেখে অনেকেই নাক সিটকোচ্ছেন। ঠিক কী করলেন অর্জুন? যার ফলে নেটিজ়েনরা বলছেন এই কাণ্ড দেখে তাঁদের গা ঘিনঘিন করছে। বিস্তারিত জেনে নিন TV9Bangla Sports এর এই প্রতিবেদনে।


২৫ এপ্রিল নরেন্দ্র মোদী স্টেডিয়ামে হার্দিক পান্ডিয়ার গুজরাট টাইটান্সের বিরুদ্ধে নেমেছিল রোহিত শর্মার মুম্বই ইন্ডিয়ান্স। সেই ম্যাচে ৫৫ রানের বিরাট ব্যবধানে জিতেছে গুজরাট। আর ওই ম্যাচ চলাকালীন অর্জুনের এক ভিডিয়ো সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে। যেখানে দেখা গিয়েছে গুজরাটের ইনিংস চলাকালীন বোলিং করার সময় অর্জুন নিজের নাকের ভেতরে আঙুল দিচ্ছেন এবং তারপর সেই আঙুল মুখে ভরছেন। ঝড়ের গতিতে ভাইরাল হয়েছে সেই ভিডিয়ো। অর্জুনের এই কাণ্ড দেখে অনেকেই নাক সিটকোচ্ছেন। সেই ভিডিয়োতে নেটিজ়েনরা কমেন্ট করে জানিয়েছেন, অর্জুনের এই কাণ্ডকারখানা দেখে তাঁদের গা ঘিনঘিন করার অবস্থার কথা।



অবশ্য অনেকেই আবার অর্জুনের পাশে দাঁড়িয়েছেন। আসলে, ভিডিয়োটি নিয়ে সোশ্যাল মিডিয়ায় দু’রকম মতামত আসছে। একপক্ষ অর্জুনের নিন্দা করলেও, কেউ কেউ বলেছেন ভিডিয়োটি এডিট করার সময় রিভার্স করা হয়েছে এবং সোশ্যাল মিডিয়ায় ছড়িয়ে দেওয়া হয়েছে। আসলে অর্জুন নাকি প্রথমে মুখের মধ্যে আঙুল দিয়েছিলেন, তারপর নাকে আঙুল দিয়েছিলেন।


প্রসঙ্গত, ৩০ এপ্রিল রবিবার রাজস্থান রয়্যালসের বিরুদ্ধে পরবর্তী ম্যাচ খেলবে মুম্বই ইন্ডিয়ান্স।
Share To:

kakdwip.com

Post A Comment:

0 comments so far,add yours