ম্যাচের পর দুই দলের ক্রিকেটার, সাপোর্ট স্টাফরা করমর্দন করে থাকেন। এমনটাই হয়ে আসছে। কিন্তু চিন্নাস্বামীর মাঠে আরসিবিকে হারানোর পর বিরাট কোহলির সঙ্গে হাত মেলালেন না রিঙ্কু সিং।

Rinku Singh Virat Kohli: সৌরভের অপমানের বদলা! বিরাটের সঙ্গে হাত মেলালেন না রিঙ্কু সিং
Image Credit Source: Twitter
কলকাতা: চলতি আইপিএলে (IPL 2023) হ্যান্ডশেক করা নিয়ে তোলপাড় হয়ে গিয়েছে ক্রিকেট জগত। যার একদিকে বিরাট কোহলি, অন্যদিকে সৌরভ গঙ্গোপাধ্যায়। সৌরভকে সামনে দেখেও না দেখার ভান করেন বিরাট। সৌরভও সুকৌশলে কোহলিকে (Virat Kohli) এড়িয়ে যান। ভিডিয়ো প্রকাশ্যে আসার পর হইচইয়ের শেষ ছিল না। কোহলি ও সৌরভ উভয়ই একে অপরকে ইনস্টাগ্রাম থেকে আনফলো করে দেন। এ বার অন্য এক ক্রিকেটার ম্যাচের পর বিরাটের সঙ্গে করমর্দন এড়িয়ে গেলেন। তিনি হলেন পাঁচ ছক্কার নায়ক রিঙ্কু সিং (Rinku Singh)। বুধবার রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোরের ঘরের মাঠে ম্যাচ ছিল কলকাতা নাইট রাইডার্সের। আরসিবিকে তাদেরই ঘরের মাঠে হারিয়ে জয়ে ফিরেছে কেকেআর। ম্যাচের পর বেঙ্গালুরুর স্ট্যান্ড ইন অধিনায়ক বিরাট কোহলির সঙ্গে করমর্দন এড়িয়ে গেলেন রিঙ্কু। কিন্তু কেন? বিস্তারিত রইল এই প্রতিবেদনে।


লাগাতার চার হারের পর জয়ে ফিরেছে কলকাতা নাইট রাইডার্স। গত বুধবারের ম্যাচে ২৯ বলে ৫৬ রানের ইনিংস খেলেছিলেন জেসন রয়। নীতীশ রানা ২১ বলে ৪৮ রানের ইনিংস খেলেন। ম্যাচটি কেকেআর জিতে নিয়েছে ২১ রানে। কেকেআরের হয়ে প্রায় প্রতিটি ম্যাচেই অবদান রাখছেন রিঙ্কু সিং। আরসিবির বিরুদ্ধে ১০ বলে অপরাজিত ১৮ রানের ইনিংস খেলেন। গুজরাট টাইটান্সের বিরুদ্ধে পাঁচ বলে পাঁচ ছক্কার হাঁকানো রিঙ্কুর প্রশংসায় পঞ্চমুখ হয়েছিলেন বিরাট কোহলি। বিরাট বলেছিলেন, “যেভাবে তরুণ ক্রিকেটাররা পারফর্ম করছে সেটা সত্যিই প্রশংসনীয়। বর্তমানে আইপিএলে তরুণরা যেভাবে খেলছে, আমি সেটা ভাবতেও পারব না। সেদিন রিঙ্কু সিং পাঁচ বলে পাঁচ ছক্কা হাঁকিয়েছে। এটা কোন লেভেলের খেলা? প্রচুর পরিবর্তন এসেছে। তরুণ ব্যাটারদের এমন খেলা দেখতে বেশ ভালই লাগে।” আর রিঙ্কু বিরাট মুগ্ধতা প্রকাশ করতে কসুর করেন না।

বুধবারের ম্যাচের পর রিঙ্কু সিং ও বিরাট কোহলির একটি ভিডিয়ো ভাইরাল হয়েছে। দেখা যাচ্ছে, বিরাটের কাছাকাছি আসতেই রিঙ্কু সিং হাত না মিলিয়ে ঝুঁকে গেলেন পায়ের দিকে। বিরাটের পায়ে হাত দিয়ে প্রণাম করলেন। বিরাট কিছুটা অবাক হয়ে যান। সঙ্গে সঙ্গে তরুণ ক্রিকেটারকে জড়িয়ে ধরেন কোহলি।


Share To:

kakdwip.com

Post A Comment:

0 comments so far,add yours