কাপুর পরিবারের উত্তরাধিকার প্রসঙ্গে যা বললেন তা রীতিমত অবাক করা এক কাহিনি। রাহা জন্মের আগের রাতে ঠিক কী ঘটেছিল তাঁর সঙ্গে?

সদ্য বাবা হয়েছেন রণবীর কাপুর। ২০২২ সাল, এক ধাক্কায় অনেক কিছুই পাল্টে যায় রণবীর কাপুরের জীবনে। প্রেমিকা আলিয়া ভাটকে বিয়ে থেকে শুরু করে বাবা হওয়ার খবর শেয়ার করা, অনেক বেশি পরিণত করে তোলে তাঁকে এই বছরটি বলে নিজেই জানান রণবীর কাপুর। ঝড়ের গতিতে ভাইরাল হয়েছিল তাঁর সেই সাক্ষাৎকার। বর্তমানে তিনি তাঁর আগামী ছবির প্রচারে ব্যস্ত। শ্রদ্ধা কাপুরের সঙ্গে জুটি বাঁধতে দেখা গেল তাঁকে। তার প্রচারে এসেই ব্যক্তিগত জীবন নিয়ে বারে বারে মুখ খুলতে দেখা যায় রণবীর কাপুরকে। ঝড়ের গতিতে ভাইরাল হয় সেই খবর। রাহার সঙ্গে তাঁর সময় কাটানো, বাবা হওয়ার পর তাঁর অনুভূতি, সবটাই বড্ডবেশি রঙিন, রণবীর গর্বের সঙ্গে সেই কাহিনি সকলের সঙ্গে শেয়ার করে থাকেন।




তবে কাপুর পরিবারের উত্তরাধিকার প্রসঙ্গে যা বললেন তা রীতিমত অবাক করা এক কাহিনি। রাহা জন্মের আগের রাতে ঠিক কী ঘটেছিল তাঁর সঙ্গে, হঠাৎ করেই রণবীরের অ্যাকাউন্টেন্ট এসে তাঁকে বলে, তিনি বাবা হতে চলেছেন তাই তিনি কাপুর পরিবারের উত্তরাধিকার নিয়ে ভাবছেন কি না। তাঁর কি একটা উইল করা উচিত? ফিল্ম কম্প্যানিয়নে একটি সাক্ষাৎকার দেওয়ার সময় এই খবর শেয়ার করেছিলেন রণবীর।


Share To:

kakdwip.com

Post A Comment:

0 comments so far,add yours