বিতর্ক যেন কিছুতেই পিছু ছাড়ছে না অভিনেতা নওয়াজুদ্দিন সিদ্দিকীর। স্ত্রী আলিয়া তাঁর বিরুদ্ধে বিগত বেশ কিছু দিন ধরেই আওয়াজ তুলেছেন। এবার তাঁর বিরুদ্ধে সরব ভাই শামাস নবাব সিদ্দিকী।


বিতর্ক যেন কিছুতেই পিছু ছাড়ছে না অভিনেতা নওয়াজুদ্দিন সিদ্দিকীর। স্ত্রী আলিয়া তাঁর বিরুদ্ধে বিগত বেশ কিছু দিন ধরেই আওয়াজ তুলেছেন। এবার তাঁর বিরুদ্ধে সরব ভাই শামাস নবাব সিদ্দিকী। দাদাকে নিয়ে চাঁচাছোলা ভাষায় বক্তব্য তাঁর। শামাসের দাবি, কাছের মানুষকে দূরে ঠেলে দেওয়াই নাকি স্বভাব নওয়াজের। একই সঙ্গে বৌদির পক্ষও নিয়েছেন তিনি। শামাস জানান, নওয়াজের খুব ভাল বন্ধু ছিলেন আলিয়া। তাঁর দাবি, নওয়াজের স্ত্রী এতদিন ধরে সত্যিই অনেক কিছু সহ্য করেছেন। শামাস নিজেও পরিচালক। কিন্তু দাদাকে পরিচালনা করতে গিয়ে তাঁকে যে এমন অবস্থার মধ্যে পড়তে হবে তা তিনি নিজেও ভাবেননি শামাসের কথায়, “আমি অনেক টিভি শো করেছি। নওয়াজ একদিন আমায় হঠাৎই বল ওর সঙ্গে কাজ করতে। আমি রাজি হইনি প্রথমে। কিন্তু ২০১৯ সালে আমি যখন আমার ছবি ‘বোলে চুড়িয়া’ পরিচালনা করতে যাব তখন প্রযোজক বলে আমার ছবিতে ওকে নিতে। আমি কিন্তু নিতে চাইনি। কিন্তু প্রযোজক বলায় আর না করতে পারিনি।” কিন্তু ওই ছবি আর করা হয়নি শামাস, এ কারণে তিনি অবশ্য তাঁর দাদাকে। নওয়াজ বলেন, “যখন এডিটিয়ের সময় আসে তখন নওয়াজ হঠাৎই প্রযোজকদের বলে ও টাকা না পাওয়া পর্যন্ত আর কাজ করবে না। আমি অবাক হয়ে যাই, বারবার মনে হতে থাকে, কেন আমার সঙ্গে এরকম হল? কেন আমার নিজের রক্তের সম্পর্কই আমার পাশে নেই। ছবি বন্ধ হয়ে যায়। আমি ওই ছবির জন্য অনেক কিছু করেছিলাম। ওর জন্যই আমার ছবি আর হল না।” এরপরেই নওয়াজের সঙ্গে তাঁর যোগাযোগ কমতে শুরু করে বলে দাবি শামাসের। শামাসের দাবি, নওয়াজ নাকি দেখাতে চান তিনিই সর্বেসর্বা। সাহায্য যে তিনি করেননি এমনটা নয়। এক সম্পত্তিতে খুঁত দেখা গিয়েছিল, তা টাকা দিয়ে ছাড়িয়ে আনেন নওয়াজই।




ভাইয়ের কথায়, “আমার মনে হয় না ওর থেকে কোনও ভাল অভিনেতা আছে, ও আমাদের খেয়াল রাখে। কিন্তু কোনও ভাইয়ের কেরিয়ার গড়তে ও সাহায্য করেনি। ও আমাদের জন্য সম্পত্তি কিনে দেয়, কিন্তু ও নিজের যে ইমেজ নিয়ে ঘুরছে ও সেরকম না। ও খুব শক্ত মানুষ। ও মানুষকে দূরে সরিয়ে দেয়, আমি আর আলিয়াই তো এর প্রকৃষ্ট উদাহরণ। যদিও স্ত্রী ও ভাইয়ের এই গুরুতর অভিযোগে মুখ খোলেননি নওয়াজ। শুধু জানিয়েছেন, এই নিয়ে মন্তব্য করতে চান না তিনি।
Share To:

kakdwip.com

Post A Comment:

0 comments so far,add yours