ফোনটি যখন লঞ্চ করা হয়েছিল, তখন তার 6GB RAM + 128GB স্টোরেজ মডেলের দাম ছিল 28,999 টাকা। সেই ফোনের উপরে Amazon সরাসরি 21% ডিসকাউন্ট দিচ্ছে।


ফোনটি জানুয়ারি মাসে ভারতে লঞ্চ করেছিল Samsung। এক মাস যেতে না যেতেই Amazon-এ সেই ফোনের দাম বিরাট কমানো হল। পারফরম্যান্স এবং স্পেসিফিকেশনের নিরিখে এই ফোন লাজবাব। কিন্তু, কয়েক দিন আগে পর্যন্তও চড়া দামের কারণে Samsung Galaxy A23 5G ফোনটি কিনতে গিয়ে বারবার পিছ পা হচ্ছিলেন ক্রেতারা। এবার তাঁদের জন্য এবার দুর্দান্ত সুযোগ এসে গিয়েছে। Amazon থেকে এই ফোন আপনি এখন 5,000 টাকারও কম দামে কিনতে পারবেন। 120Hz রিফ্রেশ রেটের এই ফোনে রয়েছে 50MP কোয়াড ক্যামেরা সেটআপ। কীভাবে এত কম দামে এই ফোনটি আপনি পাবেন, সেই সংক্রান্ত সব তথ্য জেনে নিন।


Amazon-এ ব্যাপক ছাড়ে Samsung Galaxy A23 5G

Samsung Galaxy A23 5G ফোনটি যখন লঞ্চ করা হয়েছিল, তখন তার 6GB RAM + 128GB স্টোরেজ মডেলের দাম ছিল 28,999 টাকা। সেই ফোনের উপরে Amazon সরাসরি 21% ডিসকাউন্ট দিচ্ছে। যার ফলে, এই গ্যালাক্সি মডেলের দাম হয়ে যাচ্ছে 22,999 টাকা। তার উপরে আবার থাকছে এক্সচেঞ্জ এবং ব্যাঙ্ক অফার। সংবাদমাধ্যম হিন্দুস্তান টাইমস টেকের রিপোর্ট অনুযায়ী, এক্সচেঞ্জ অফারে এই ফোনের উপরে 18,050 টাকার ছাড় দেওয়া হবে। তার জন্য আপনি পুরনো যে ফোনটা বদলাবেন, তা ওয়ার্কিং কন্ডিশনে থাকতে হবে। আর এই এক্সচেঞ্জ অফারে ডিসকাউন্টের পরেই Galaxy A23 5G ফোনের দাম হয়ে যাবে 4,949 টাকা। এখন বুঝতেই পারছেন, কোন শর্তে আপনি 28,999 টাকা দামের একটা ফোন 5,000 টাকারও কম দামে পেয়ে যাচ্ছেন।




অফারের এখানেই শেষ নয়। তারপরেও আবার থাকছে তিনটি ব্যাঙ্কের অফার-

1) Samsung Galaxy A23 5G ফোনটি IDBI ব্যাঙ্কের কার্ড ব্যবহার করে কিনলে পেয়ে যাবেন 500 টাকা ডিসকাউন্ট।

2) Yes Bank-এর ক্রেডিট কার্ড ব্যবহার করে এই ফোন ক্রয় করলে পেয়ে যাবেন 1500 টাকা ইনস্ট্যান্ট ডিসকাউন্ট।

3) HSBC ক্যাশব্যাক ক্রেডিট কার্ডের সাহায্যে এই ফোনটি ক্রয় করলে পেয়ে যাবেন 250 টাকা পর্যন্ত ডিসকাউন্ট।

Samsung Galaxy A23 5G: স্পেসিফিকেশন, ফিচার

Galaxy A23 5G ফোনের মোট তিনটি কালার ভ্যারিয়েন্ট রয়েছে- সিলভার, অরেঞ্জ এবং লইট ব্লু। এই ফোনে রয়েছে এজ টু এজ 6.6 ইঞ্চির FHD+ ইনফিনিটি-V ডিসপ্লে। ডিভাইসটির রিফ্রেশ রেট 120Hz, যা স্মুধ স্ক্রলিং এবং ফ্লুইড ট্রানজ়িশন অফার করবে। অত্যন্ত শক্তিশালী একটি 5000mAh ব্যাটারি রয়েছে এই ফোনে, যা 25W ফাস্ট চার্জিং সাপোর্ট করবে। 50MP কোয়াড ক্যামেরা সেটআপ রয়েছে ফোনটিতে, যার সঙ্গে আলট্রা-ওয়াইড, ডেপথ এবং ম্যাক্রো লেন্সও দেওয়া হয়েছে।

সংস্থার তরফ থেকে বলা হয়েছে, ‘No Shake Cam’ সাপোর্টেড এই Samsung Galaxy A23 5G ফোনটি অপটিক্যাল ইমেজ স্টেবিলাইজ়েশন সাপোর্ট করবে। এই OIS ফিচারের সাহায্যে এই ফোন তার ব্যবহারকারীদের আরও উজ্জ্বল ছবি ও ভিডিয়ো তুলতে সাহায্য করবে, যাতে কোনও শেকি মুভমেন্ট এবং ব্লার ভাব থাকবে না। পারফরম্যান্সের দিক থেকে এই গ্যালাক্সি ফোনটি কোয়ালকম স্ন্যাপড্রাগন 695 প্রসেসর দ্বারা চালিত, যা পেয়ার করা থাকছে 16GB পর্যন্ত RAM-এর সঙ্গে। এছাড়াও এই ফোনে রয়েছে RAM Plus ফিচার, যা স্টোরেজ থেকে অতিরিক্ত জায়গা র‌্যাম হিসেবে কাজে লাগাতে দেবে।
Share To:

kakdwip.com

Post A Comment:

0 comments so far,add yours