শুক্রবার সকালে আচমকাই হাসপাতালে ভর্তি হতে হয় গায়ক জুবিন নওটিয়ালকে। সিঁড়ি থেকে পড়ে গিয়ে গুরুতর দুর্ঘটনার সম্মুখীন হন তিনি।

শুক্রবার সকালে আচমকাই হাসপাতালে ভর্তি হতে হয় গায়ক জুবিন নওটিয়ালকে। সিঁড়ি থেকে পড়ে গিয়ে গুরুতর দুর্ঘটনার সম্মুখীন হন তিনি। তাঁর মুখপাত্র সংবাদমাধ্যমকে জানিয়েছিলেন কনুই ভেঙে গিয়েছে তাঁর, পাঁজরে আঘাত লেগেছে, মাথাতেও আঘাত লেগেছে। সেই ঘটনার প্রায় ২৪ ঘণ্টা পার হয়েছে। ৩৩ বছরের এই গায়ক এখন কেমন আছেন? জানা যাচ্ছে, তাঁর অবস্থা স্থিতিশীল। ডান হাতে হয়েছে অস্ত্রোপচার। হাসপাতাল থেকে ছেড়েও দেওয়া হয়েছে তাঁকে। হাসপাতালে থাকাকালীন জুবিন থেকে নিজের একটি ছবি শেয়ার করে লেখেন, “সবার আশীর্বাদের জন্য অনেক অনেক শুভেচ্ছা। ভগবান আমায় উপর থেকে দেখছেন। সেই কারণেই অনেক বড় এক দুর্ঘটনার থেকে রক্ষা পেলাম আমি।”



তবে জানা যাচ্ছে, আপাতত বেশ কয়েকদিন সম্পূর্ণ বিশ্রামে থাকতে হবে তাঁকে। গায়কের হাসপাতাল থেকে ছাড়া পাওয়ার ঘটনায় আপাতত কিছুটা স্বস্তিতে তাঁর ভক্তরা।

নতুন প্রজন্মের জনপ্রিয় গায়ক জ়ুবিন। অরিজিৎ সিং, জ়ুবিন নটিয়াল – এই দুই গায়কই এই মুহূর্তে মাতিয়ে রেখেছেন ভারতীয় গানের জগৎ। একদিকে অরিজিৎ যেমন বাঙালি গায়ক, জ়ুবিন জন্মেছেন উত্তরাখণ্ডে। তাঁর জন্মস্থান দেহরাদুন। ৩৩ বছর বয়সেই তুমুল সাফল্য পেয়েছেন জ়ুবিন। ‘লুট গয়ে’, ‘হমনবা মেরে’র মতো জনপ্রিয় গান গেয়েছেন জ়ুবিন। গেয়েছেন ‘রাতা লম্বিয়াঁ’, ‘তুঝে কিতনে চাহনে লগে হম’, ‘তুম হি আনা’, ‘বেওয়াফা তেরা মাসুম চেহরা’র মতো গানও। হাতে রয়েছে বহু কাজও। আপাতত তিনি কবে সুস্থ হয়ে কাজে ফিরবেন সেই দিকেই তাকিয়ে জুবিনের ভক্তরা।
Share To:

kakdwip.com

Post A Comment:

0 comments so far,add yours