সম্প্রতি একটি ভিডিয়ো ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়। সেখানে দেখা যাচ্ছে একজন নবদম্পতি বলরুম ড্যান্স করছেন।


বিয়ে প্রত্যেক মানুষের জীবনে কিছু সুন্দর মুহূর্ত তৈরি করে। প্রত্যেকেই চান যে তাঁর বিয়ের দিন স্মরণীয় হয়ে থাকুক। প্রত্যেক মানুষের মনে এমন আশা থাকে যে, সেগুলো তিনি তাঁর এই বিশেষ দিনে পূরণ করতে চান। যেমন ধরুন বিয়ের পর বলরুম ড্যান্স করার ইচ্ছা থাকে অনেকের মধ্যে। কিন্তু নাচতে গিয়ে যে বিপত্তি ঘটে যেতে পারে এটা হয়তো কেউই আশঙ্কা করতে পারেন না। আসলে জীবনে চলার পথে কখন কী ঘটে যেতে পারে, এটা কেউ বলতে পারে না। আর যাই হোক, দুর্ঘটনা তো জানা দিয়ে আসে না। কিন্তু বিয়ের দিন যদি এমন বিপত্তি ঘটে তাও সকলের সামনে তাহলে লজ্জারও শেষ থাকে না। এমন এক ঘটনা ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়।

সম্প্রতি একটি ভিডিয়ো ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়। সেখানে দেখা যাচ্ছে একজন নবদম্পতি বলরুম ড্যান্স করছেন। দুজনেই খুব খুশি। কিন্তু তারই মাঝে ঘটে যায় বিপত্তি। বউয়ের ওড়না কোনওভাবে আটকে বরের শেরওয়ানিতে। তখনও ভারসাম্য হারিয়ে ফেলেন বর। ভার সামলাতে না পেরে স্ত্রীকে মাটিতে ফেলে দেন তিনি। আর এই ভিডিয়োই ভাইরাল হয়ে যায় সোশ্যাল মিডিয়ায়। ছোটে হাসির রোল।

দেখুন সেই ভাইরাল ভিডিয়ো,

বিয়ের পর রোম্যান্টিক মুহূর্তের ক্যামেরাবন্দী করতে চান নবদম্পতিরা। কিন্তু সেই রোম্যান্টিক মুহূর্ত যে ভাবে ওই নবদম্পতিদের জীবনে আসবে, সেটা হয়তো তাঁরাও ভাবেননি। আসলে এটা নিতান্তই দুর্ঘটনা। ওই নবদম্পতি কিন্তু ভালভাবেই বলরুম ড্যান্স করছিলেন। তবে যতই হোক তাঁরা তো এই নাচে পারদর্শী নন। সুতরাং, নাচতে গিয়ে যে একটু ভুল হবেই। আর সেটাই স্বাভাবিক।

এই ভিডিয়োটি ইনস্টাগ্রামের জয়পুর প্রিওয়েডিং নামের একটি পেজ থেকে পোস্ট করা হয়েছে। যদিও ক্যাপশনে এই ভিডিয়ো সম্পর্কে কোনও কথা উল্লেখ করা হয়নি। তবে ইনস্টাগ্রামের এই ভিডিয়োটি খুব ভাইরাল হয়েছে। ইতিমধ্যেই ১৪ লাখেরও বেশি মানুষ রিয়্যাক্ট দিয়েছেন এই ভিডিয়োটিতে। পাশাপাশি হাজার-হাজার মানুষ কমেন্ট করেছেন ভিডিয়োটিতে।
Share To:

kakdwip.com

Post A Comment:

0 comments so far,add yours