প্রথম বিবাহ বার্ষিকীতে, ক্যাটরিনা কাইফ এবং ভিকি কৌশল পাহাড়ে সময় কাটিয়েছেন, যে মুহূর্তগুলিও তাঁরা সোশ্যাল মিডিয়ায় শেয়ার করেছেন।

নতুন বছর সেলিব্রেশনে একান্তে সময় কাটাচ্ছেন ভিকি কৌশল ও ক্যাটরিনা কইফ। এই জুটি যে ঘুরতে বেড়াতে বেশ পছন্দ করেন তা আর আলাদা করে বলার অপেক্ষা রাখে না। বিয়ের পরই তাঁদের দেখা গিয়েছিল মলদ্বীপ ভ্রমণে। তারপর বেশ কিছুটা কাজ মিটিয়ে আবারও বিবাহবার্ষিকীতে এই জুটি পাড়ি দিয়েছিলেন পাহাড়ে। এবার বর্ষবরণের পালা। বর্তমানে বিটাউনের এই জুটি ক্যাটরিনা কাইফ এবং ভিকি কৌশল রাজস্থানে ছুটি কাটাচ্ছেন। বৃহস্পতিবার সকালে, ক্যাটরিনা কাইফ, ভিকি কৌশলের সঙ্গে ছুটির মেজাজে হলেন ফ্রেমবন্দি। সেখান থেকেই অনবদ্য ফ্রেমে ছবি শেয়ার করেছেন তাঁরা। তিনি পোস্টটির ক্যাপশনে লিখেছেন: “ম্যাজিক্যাল… আমি মনে করি আমার প্রিয় জায়গাগুলির মধ্যে এক একটি।”

ভিকি কৌশলও জঙ্গল সাফারি থেকে কয়েকটি ছবি পোস্ট করেছেন। পাশাপাশি তাঁর ভ্যাকশন ট্রিপ থেকে বেশ কিছু উজ্জ্বল করা ছবিও পোস্ট করেছেন সোশ্যাল মিডিয়ায়। তিনি সেই পোস্টটির ক্যাপশন দিয়েছেন ভিকি: “২০২৩ সালে সকালে এখানেই উঠতে হবে।” ২ বছর ডেট করার পর গত বছরের ডিসেম্বরে ভিকি কৌশলকে বিয়ে করেন ক্যাটরিনা কাইফ। তাঁরা রাজস্থানেই বিয়ের উৎসবের আয়োজন করেছিল। পরিবারের সদস্য এবং চলচ্চিত্র জগতের খুব কম বন্ধুদের উপস্থিতিতে এই ব্যক্তিগত বিয়ের অনুষ্ঠানের আয়োজন করেছিলেন।

তাদের প্রথম বিবাহ বার্ষিকীতে, ক্যাটরিনা কাইফ এবং ভিকি কৌশল পাহাড়ে সময় কাটিয়েছেন, যে মুহূর্তগুলিও তাঁরা সোশ্যাল মিডিয়ায় শেয়ার করেছেন। ক্যাটরিনা কাইফকে শেষ দেখা গিয়েছিল ফোন ভূত ছবিতে, সহ-অভিনেতা ইশান খট্টর এবং সিদ্ধান্ত চতুর্বেদীর সঙ্গে। তিনি সলমন খানের সঙ্গে টাইগার ৩-এ অভিনয় করেছেন। বিজয় সেতুপতির সহ-অভিনেতা শ্রীরাম রাঘবনের মেরি ক্রিসমাস-এও দেখা যাবে তাঁকে। অন্য়দিকে সদ্য় মুক্তি পেয়েছে ভিকি কৌশলের ছবি গোবিন্দা নাম মেরা। এই ছবিতেও তাঁকে দেখা গিয়েছে ভূমি পেদনেকর ও কিয়ারা আদবাণীর সঙ্গে।
Share To:

kakdwip.com

Post A Comment:

0 comments so far,add yours