আবাস ইস্যুতে কেন্দ্রীয় সরকার এবং বিজেপির কঠোর সমালোচনা করেন অর্থমন্ত্রী চন্দ্রিমা ভট্টাচার্য।


রাজ্যের একাধিক জেলায় প্রধানমন্ত্রী আবাস যোজনা নিয়ে নানা ধরনের অভিযোগ উঠেছে। সঠিক পরিবারকে আবাস যোজনার সুবিধা দেওয়া হচ্ছে কি না, তা নিয়ে প্রশ্ন উঠেছে। ইতিমধ্যেই নবান্নের নির্দেশে গ্রামে গ্রামে সমীক্ষা শুরু করেছেন সরকারি আধিকারিকরা। আর এবার সেই আবাস যোজনা নিয়ে সরাসরি অসন্তোষের মুখে পড়লেন রাজ্যের অর্থমন্ত্রী চন্দ্রিমা ভট্টাচার্য (Chandrima Bhattacharya)। সম্প্রতি তৃণমূলের জনসংযোগ কর্মসূচি ‘চলো যাই গ্রামে’ কর্মসূচি নিয়ে পুরুলিয়া গিয়েছিলেন চন্দ্রিমা। আর সেখানেই সাধারণ মানুষের প্রশ্নের মুখে পড়তে হয় তাঁকে। যদিও চন্দ্রিমার দাবি, এতদিন আগে সার্ভে করা হয়েছিল, তার জন্যই এই সমস্যায় পড়তে হচ্ছে।

বৃহস্পতিবার পুরুলিয়ার বরাবাজার থানার ইন্দটাঁড় ময়দানে মহিলা তৃণমূল কংগ্রেসের উদ্যোগে পঞ্চায়েতের সভায় উপস্থিত ছিলেন চন্দ্রিমা। সেই অনুষ্ঠানে যোগ দেওয়ার পর জেলা নেতৃত্বের সঙ্গেই তিনি চলে যান পুরুলিয়ার সারগো গ্রামে। গ্রামে গিয়ে মানুষের সঙ্গে কথা বলেন তিনি।

সরকারের সমস্ত সুযোগ সুবিধা গ্রামবাসীরা পাচ্ছেন কি না, তা নিয়ে এদিন কথা বলেন চন্দ্রিমা। আবাস যোজনা নিয়েও কথা বলেন তিনি। বহু মানুষ তাঁর কাছে আবাস যোজনা নিয়ে অসন্তোষ প্রকাশ করেন। দ্রুত তাঁদের সমস্যার সমাধান হবে বলে আশ্বাস দেন মহিলা নেত্রী।


Share To:

kakdwip.com

Post A Comment:

0 comments so far,add yours