পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গিয়েছে, শুক্রবার সকাল ৮ টা নাগাদ বেহালা এসএন রায় রোডে একটি ১০ চাকার ডাম্পারের ধাক্কায় মৌলি নামে ওই তরুণীর মৃত্যু হয়।

বাইকে মেসে ফিরছিলেন। পিছন থেকে একটি ডাম্পার এসে ধাক্কা মারে। বাইক থেকে ছিটকে পড়ে তরুণী। বাইকের চাকায় পিষ্ট হয়ে যায় ছাত্রীর শরীর। শুক্রবার সাত সকালেই ভয়ঙ্কর দুর্ঘটনা বেহালায়। পুলিশ জানিয়েছে, মৃত তরুণীর নাম মৌলি অধিকারী (২২)। পুলিশ দেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য পাঠিয়েছে। বাইক চালক আশঙ্কাজনক অবস্থায় হাসপাতালে চিকিৎসাধীন।



পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গিয়েছে, শুক্রবার সকাল ৮ টা নাগাদ বেহালা এসএন রায় রোডে একটি ১০ চাকার ডাম্পারের ধাক্কায় মৌলি নামে ওই তরুণীর মৃত্যু হয়। মৃত তরুণী পূর্ব মেদিনীপুরের চণ্ডীপুরের বাসিন্দা। দুর্ঘটনার সময়ে একটি বাইক ট্যাক্সি করে যাচ্ছিলেন তিনি। বেহালার পাঠকপাড়ার একটি মেসে থেকে পড়াশুনা করতেন ওই তরুণী। এদিন সকালে অনলাইনে বাইক বুক করে তিনি একটি জায়গায় যাচ্ছিলেন।

স্থানীয় বাসিন্দারা জানাচ্ছেন, একটি ডাম্পার বেপরোয়া গতিতে পিছন থেকে এসে ধাক্কা মারে। বাইক থেকে ছিটকে অনেকটা দূরে পড়ে যান ওই তরুণী। ডাম্পারের পিছনের চাকায় পিষ্ট হয়ে যায় শরীরটা। মাথা থেকে রক্তক্ষরণ হতে থাকে ওই তরুণীর। মৌলিকে উদ্ধার করে হাসপাতালে নিয়ে যাওয়ার আগেই মৃত্যু হয়। বাইকের চালক বর্তমানে বিদ্যাসাগর হাসপাতালে চিকিৎসাধীন।
Share To:

kakdwip.com

Post A Comment:

0 comments so far,add yours