২০২২ সাল রণবীর কাপুরের জন্য একটি বিশেষ বছর। তিনি কেবল তাঁর জীবনের প্রেমকে বিয়েই করেননি, বরং 'ব্রহ্মাস্ত্র' ছবির মাধ্যমে একটি ব্লকবাস্টার হিট সিনেমা বলিউডকে দিয়েছেন।


৪০-এ পা ইশার শিবার। আজ জন্মদিন কাপুর পরিবারের আদরের ছেলে রণবীর কাপুরের। এই বিশেষ দিন উদযাপনের জন্য কাছের মানুষদের উপস্থিতিতে রণবীর তাঁর বান্দ্রার বাসভবনে একটি মধ্যরাতের পার্টির আয়োজন করেছিলেন। চলচ্চিত্র নির্মাতা করণ জোহর, বন্ধু অয়ন মুখোপাধ্যায়, আদিত্য রায় কাপুর, লভ রঞ্জন, আকাশ আম্বানি সেই পার্টির অংশ ছিলেন। রণবীরের মা অভিনেত্রী নীতু কাপুরও ছেলের বিশেষ দিনের আনন্দ যোগ দিতে এসেছিলেন মধ্যরাতে। জন্মদিনের আগের দিন অভিনেতাকে স্ত্রী আলিয়া ভাটের সঙ্গে দেখা গিয়েছিল তাঁদের কৃষ্ণ রাজ বাংলোর নির্মাণ কাজ পরিদর্শন করতে। দম্পতি এই প্লাশ নতুন প্যাড তৈরি হয়ে গেলে সেখানে চলে যাবে বলে আশা করা হচ্ছে।



রণবীরের দেওয়া এই মধ্যরাতের পার্টির কিছু ছবি পাপারাজ্জিরা ক্যামেরাবন্দি করেন। নীতু সহ বাকি সকল তারকা-পরিচালকদের রাতে রণবীর-আলিয়ার ব্রান্দ্রার এখনকার বাসভবনে ঢুকতে দেখা যায়। সেই ছবি এখন ভাইরাল।

রণবীরের জন্মদিনের মধ্যেরাতের পার্টিতে নীতু, করণ. অয়ন

২০২২ সাল রণবীর কাপুরের জন্য একটি বিশেষ বছর। তিনি কেবল তাঁর জীবনের প্রেমকে বিয়েই করেননি, বরং ‘ব্রহ্মাস্ত্র’ ছবির মাধ্যমে একটি ব্লকবাস্টার হিট সিনেমা বলিউডকে দিয়েছেন। খুব শীঘ্রই তিনি বাবাও হতে চলেছেন। কাজের দিক থেকেও প্রবল ব্যস্ত তিনি। একের পর এক ছবি রয়েছে তাঁর ঝুলিতে। রণবীরকে শীঘ্রই লভ রঞ্জনের শিরোনামহীন ছবিতে দেখা যাবে, যেখানে তিনি শ্রদ্ধা কাপুরের সঙ্গে স্ক্রিন শেয়ার করেছেন। ছবিতে বনি কাপুর এবং ডিম্পল কাপাডিয়া রণবীরের বাবা-মায়ের চরিত্রে অভিনয় করেছেন। এই ছবি দিয়েই বনি কাপুর অভিনেতা হিসেবে বলিউডে ডেবিউ করছেন।

এছাড়াও রণবীরকে সন্দীপ রেড্ডি ভাঙ্গার ‘অ্যানিমাল’ ছবিতেও দেখা যাবে। প্রথমবার তিনি দক্ষিণের অভিনেত্রী রশ্মিকা মনদানার সঙ্গে জুটি বাঁধছেন। ববি দেওল এবং অনিল কাপুর ছবিতে গুরুত্বপূর্ণ চরিত্রে অভিনয় করছেন। রণবীরকে ‘ব্রহ্মাস্ত্র ২: দেব’ ছবিতেও থাকছেন। পরিচালক অয়ন মুখোপাধ্যায় ইতিমধ্যেই সিক্যুয়েলের স্ক্রিপ্টে কাজ শুরু করছেন বলেই খবর।
Share To:

kakdwip.com

Post A Comment:

0 comments so far,add yours