সাদা পোশাক পরিহিত কেউ হেঁটে যাচ্ছে ছাদে। বারাণসীর গাবি এলাকার ভিডিএ কলোনিতে এমনই একটি ভিডিয়ো ঘিরে ব্যাপক চাঞ্চল্যের সৃষ্টি হয়েছে। স্থানীয় বাসিন্দারা দাবি করছেন, সেটি একটি ভূত।

সাদা পোশাক পরিহিত কেউ হেঁটে যাচ্ছে ছাদে। বারাণসীর গাবি এলাকার ভিডিএ কলোনিতে এমনই একটি ভিডিয়ো ঘিরে ব্যাপক চাঞ্চল্যের সৃষ্টি হয়েছে। স্থানীয় বাসিন্দারা দাবি করছেন, সেটি একটি ভূত। সাদা গাউন পরে এক মহিলা সেই ছাদে হাঁটছিলেন, যাঁকে স্থানীয়রা ভূত ছাড়া আর কিছু মানতে রাজি নন। প্রাথমিক ভাবে ঘটনার একটি হোয়াটসঅ্যাপ ভিডিয়ো ছড়িয়ে পড়েছিল বারাণসীর ওই এলাকায়, যা নিয়েই মূলত ভয়ের সূত্রপাত। তারপর সেই ভিডিয়ো অন্যান্য সোশ্যাল মিডিয়া প্ল্যাটফর্মগুলিতে ছড়িয়ে পড়ার পর এখন চূড়ান্ত ভাইরাল।

যিনি এই ভিডিয়ো রেকর্ড করেছেন, তাঁর দাবি একদিন নয়, বেশ কয়েকদিন ওই গাউন পরিহিত মহিলাকে তিনি মধ্যরাতে ছাদে অস্বাভাবিক ছন্দে হাঁটাচলা করতে দেখেছেন। স্থানীয় বাসিন্দাদের কেউ কেউ এই ভিডিয়োকে সত্যি বললেও, কেউ কেউ আবার এটিকে নকল ভিডিয়ো আখ্যাও দিয়েছেন

স্থানীয় বাসিন্দা সুরেশ সিং বলেছেন, “এটি একটি জাল ভিডিয়ো মনে হচ্ছে। তবে স্থানীয়দের মধ্যে অনেক ভয় রয়েছে। তাই আমরা সত্যটা জানতে বিষয়টি তদন্ত করার জন্য পুলিশের কাছে যাওয়ার সিদ্ধান্ত নিয়েছি।” ভেলুপুর থানায় একটি অভিযোগও দায়ের করা হয়েছে ইতিমধ্যেই।

ভেলুপুর থানার ইনসপেক্টর রমাকান্ত দুবে বলেছেন, “মানুষের মধ্যে খুব আতঙ্ক রয়েছে। তাঁদের অভিযোগের ভিত্তিতে আমরা অজ্ঞাত ব্যক্তিদের বিরুদ্ধে এফআইআর দায়ের করেছি এবং এলাকায় টহল জোরদার করেছি।
Share To:

kakdwip.com

Post A Comment:

0 comments so far,add yours