রবিবার সন্ধেয় কসবার একটি মোবাইল দোকানে গিয়েছিলেন মদন মিত্র...
আবারও তিনি পার্থ চট্টোপাধ্যায়কে (Partha Chatterjee) নিয়ে নিজের মতামত জানালেন। উঠে এল 'বান্ধবী-প্রসঙ্গ'ও। আর এব্যাপারে নিজের স্বভাব-সিদ্ধ ভঙ্গিতেই তৃণমূল বিধায়ক মদন মিত্র (TMC MLA Madan Mitra) জানিয়ে দিলেন, "বান্ধবী ছাড়া জীবন মরুভূমি!"

পার্থ-প্রসঙ্গে মদন-

রবিবার সন্ধেয় কসবার একটি মোবাইল দোকানে গিয়েছিলেন মদন মিত্র। সেখানেই এবিপি আনন্দ-র প্রতিনিধির সঙ্গে এক সাক্ষাৎকার চলাকালীন উঠে এল পার্থ চট্টোপাধ্যায় ও তাঁর ঘনিষ্ঠ অর্পিতা মুখোপাধ্যায়কে নিয়ে চর্চার প্রসঙ্গ। এব্যাপারে অকপট মদন বললেন, "পার্থ চট্টোপাধ্যায়ের ব্যাপারটা হচ্ছে, দুর্নীতি কী হয়েছে তা নিয়ে। আমার বক্তব্য হচ্ছে, আমি আমার বান্ধবীকে কিছু দিলে তার ডকুমেন্ট থাকবে। কোথা থেকে কিনলাম, কোথা থেকে পেলাম সব থাকবে। প্রশ্নটা বান্ধবীকে নিয়ে নয়, প্রশ্নটা দুর্নীতি নিয়ে। একদিকে দেখা যাচ্ছে, ভিন রাজ্যের বিধায়করা শাড়ি কেনার নাম করে ৪০-৮০ লক্ষ টাকার শাড়ি কিনতে চলে আসছেন। মানুষের সঙ্গে প্রতারণা করে, মানুষের টাকা নিয়ে নিজের আনন্দ ফূর্তির জন্য যদি সেই টাকা বান্ধবীকে খুশি করার জন্য ব্যবহার করি সেটা অন্যায়।"

আরও পড়ুন ; "পার্থ যা পারফরম্যান্স দেখিয়েছেন !" নিজেকে 'চুনোপুঁটি' বললেন মদন


তৃণমূল বিধায়কের আরও বক্তব্য, "পার্থ চট্টোপাধ্যায়ের সঙ্গে তুলনায় যাব না। কারণ, উনি অনেক বড় মন্ত্রী ছিলেন। অনেক বড় নেতা। আমার বান্ধবীরা কিন্তু ঝালমুড়িতেও খুশি হয়। পার্থ চট্টোপাধ্যায়ের ব্যাপারে শুধু এটুকু বলব, দল যে সিদ্ধান্ত নিয়েছে তার সঙ্গে আমি একমত। মানুষকে প্রতারণা করে, বন্ধুত্ব কেন, সংসার ধর্মও পালন করা যায় না। আমার একমাত্র সহচরী, আমার স্ত্রী।"

পার্থ-অর্পিতার 'ঘনিষ্ঠতা' তত্ত্বের আবহে দিন দুয়েক আগে তাঁকে প্রশ্ন করা হয়েছিল, এখনও আপনি এক নম্বরে নাকি পার্থদা টপকে গেছেন ? এপ্রসঙ্গে মদন বলেছিলেন, "এব্যাপারে পার্থর সঙ্গে প্রতিযোগিতায় নামতে পারব না। কারণ, পার্থ যা পারফরম্যান্স দেখিয়েছেন, সেই পারফরম্যান্সের কাছে আমি চুনোপুঁটি।"  
Share To:

kakdwip.com

Post A Comment:

0 comments so far,add yours