এবার মুখ খুললেন অর্পিতাও। বললেন, ‘আমার অনুপস্থিতিতে টাকা ঢোকানো হয়েছে’। 
টাকা আমার নয় .... ষড়যন্ত্র হচ্ছে .... সময় হলেই বুঝতে পারবেন ... এর আগে জোকা ইএসআই থেকে ঢোকা বেরনোর সময় একের পর এক বিস্ফোরক দাবি করেন পার্থ চট্টোপাধ্যায়(Partha Chatterjee ) । এতদিন সর্বসমক্ষে মুখ খোলেননি অর্পিতা। বরং তিনি কান্নায় ভেঙে পড়েন গত শুক্রবার। তবে এবার মুখ খুললেন অর্পিতাও ( Arpita Mukherjee ) । বললেন, ‘আমার অনুপস্থিতিতে টাকা ঢোকানো হয়েছে’। 


পার্থ ঘনিষ্ঠ অর্পিতা আর কী বললেন 
এদিন জোকা ESI হাসপাতালে ঢোকার মুখে এই মন্তব্য করেন পার্থ ঘনিষ্ঠ অর্পিতা। অর্পিতার ফ্ল্যাট থেকে উদ্ধার হওয়া টাকা তাঁর নয় বলে আগের দিন দাবি করলেও, এদিন এই নিয়ে কথা বলেননি পার্থ। আদালতের নির্দেশে ৪৮ ঘণ্টা পর, আজ ফের জোকা ESI হাসপাতালে পার্থ চট্টোপাধ্যায় ও অর্পিতা মুখোপাধ্যায়ের মেডিক্যাল টেস্ট করা হচ্ছে। পার্থ-অর্পিতার নিরাপত্তায় বাড়তি নজর ইডি-র। কনভয়ে রয়েছে ৬টি গাড়ি। পার্থ-অর্পিতার নিরাপত্তার দায়িত্বে রয়েছেন কেন্দ্রীয় বাহিনীর ৮৬ জন জওয়ান।

দুটো ফ্ল্যাট থেকে উদ্ধার হওয়া প্রায় পঞ্চাশ কোটি টাকা কার? পার্থ চট্টোপাধ্যায় এবং অর্পিতার গ্রেফতারির পর এক সপ্তাহ কেটে গেলেও, এখনও এই প্রশ্নের উত্তর মেলেনি। ইডি সূত্রে খবর, জেরায় অর্পিতা দাবি করেছেন, এই টাকা পার্থ চট্টোপাধ্যায়ের। যদিও পার্থ নাকি জেরায় বলেছেন, এই টাকা তাঁর নয়।

ডায়েরিতে মিলেছে গুরুত্বপূর্ণ তথ্য
টালিগঞ্জ ও বেলঘরিয়ার দুটি ফ্ল্যাট থেকে কোটি কোটি টাকা উদ্ধারের নেপথ্যে কোন রহস্য লুকিয়ে, তার হদিশ কী রয়েছে অর্পিতার ফ্ল্যাট থেকে উদ্ধার হওয়া ৩টি ডায়েরিতে? ইডি সূত্রে খবর, এর মধ্যে ২টি ডায়েরিতে মিলেছে গুরুত্বপূর্ণ তথ্য। ইডি সূত্রে দাবি, বিপুল পরিমাণ টাকা আসা-যাওয়ার হিসেব লেখা রয়েছে ডায়েরিতে। অর্পিতার ফ্ল্যাটে শুধু টাকা আসত না, টাকা যেত নির্দিষ্ট লোকের কাছে। টাকা-বাহকদের নাম, ফোন নম্বর-সহ সমস্ত তথ্য রয়েছে ডায়েরিতে, ইডি সূত্রে দাবি। অর্পিতার ফ্ল্যাট থেকে উদ্ধার হওয়া ৩টি ডায়েরিতে হাতের লেখা কার, আপাতত এই প্রশ্নই ভাবাচ্ছে ইডি-র তদন্তকারীদের। প্রয়োজনে নেওয়া হতে পারে হ্যান্ড রাইটিং বিশেষজ্ঞদের সাহায্য, খবর সূত্রের। 
Share To:

kakdwip.com

Post A Comment:

0 comments so far,add yours