জানা গিয়েছে, এখানে অর্পিতা মুখোপাধ্যায়ের একটি জমি ছিল। যেখানে কয়েকজন ফ্ল্যাটও কেনেন বলে খবর।

 স্কুলে নিয়োগ দুর্নীতিকাণ্ডে কলকাতার একাধিক জায়গায় ইডি-র তল্লাশি অভিযান শুরু। বরানগরের নেল আর্ট শপে ইডি-র তল্লাশি অভিযান। পণ্ডিতিয়া রোডের ফোর্ট ওয়েসিস আবাসনেও হানা দিয়েছে ইডি। ব্লক সিক্সের ৫০৩ নম্বর ফ্ল্যাটে অভিযান চালায় তাঁরা। মাদুরদহের ওম ভিলা আবাসনে তল্লাশি অভিযানে ইডি-র আধিকারিকরা। 

ইডি সূত্রে খবর, ওই আবাসনে পাহারা দিতে দেখা যায় কেন্দ্রীয় বাহিনীকে। ফ্ল্যাটের পরিচারিকা এবং কেয়ারটেকারের সঙ্গে কথাও বলেন তাঁরা। তাঁদের কাছে বেশ কয়েকটি নাম জানতে চাওয়া হয়েছে। চলছে জিজ্ঞাসাবাদও। জানা গিয়েছে, এখানে অর্পিতা মুখোপাধ্যায়ের একটি জমি ছিল। যেখানে কয়েকজন ফ্ল্যাটও কেনেন বলে খবর। সেই সংক্রান্ত তথ্য জানতেই তল্লাশি অভিযান চালান হয় মাদুরদহে। 

এদিকে, ‘এই টাকা আমার নয়। আমার অনুপস্থিতিতে এবং অজান্তে আমার ঘরে এই টাকা ঢোকানো হয়েছে’, দুই ফ্ল্যাট থেকে উদ্ধার হওয়া ৫০ কোটি টাকার মালিকানা নিয়ে ফের বিস্ফোরক দাবি অর্পিতা মুখোপাধ্যায়ের। এদিন জোকা ESI হাসপাতালে ঢোকার মুখে এই মন্তব্য করেন পার্থ ঘনিষ্ঠ অর্পিতা।

অর্পিতার ফ্ল্যাট থেকে উদ্ধার হওয়া টাকা তাঁর নয় বলে আগের দিন দাবি করলেও, এদিন এই নিয়ে কথা বলেননি পার্থ। আদালতের নির্দেশে ৪৮ ঘণ্টা পর, আজ ফের জোকা ESI হাসপাতালে পার্থ চট্টোপাধ্যায় ও অর্পিতা মুখোপাধ্যায়ের মেডিক্যাল টেস্ট করা হচ্ছে। পার্থ-অর্পিতার নিরাপত্তায় বাড়তি নজর ইডি-র। কনভয়ে রয়েছে ৬টি গাড়ি। পার্থ-অর্পিতার নিরাপত্তার দায়িত্বে রয়েছেন কেন্দ্রীয় বাহিনীর ৮৬ জন জওয়ান।


Share To:

kakdwip.com

Post A Comment:

0 comments so far,add yours