চুরির পর চোরের (Thief) উন্মত্ততার কীর্তি ব্যাপক ভাইরাল (Viral Video) হল সোশ্যাল মিডিয়ায়। আর সেই ভিডিয়ো ভাইরাল হওয়ার পিছনে রয়েছে অদ্ভুত এক কাণ্ড, যা হয়তো এর আগে কখনও চাক্ষুষ করেনি দেশবাসী। চোর এলেন, চুরি করলেন আর তারপরে সিসিটিভি ক্যামেরাকে একপ্রকার বুড়ো আঙুল দেখিয়ে শুরু করলেন নাচ!

ঘটনাটি ঘটেছে উত্তর প্রদেশের (Uttar Pradesh) চান্দাউলির একটি হার্ডওয়্যার স্টোরে। সিসিটিভি ফুটেজ থেকে দেখা গিয়েছে, চুরির মোটিভ নিয়ে ওই হার্ডওয়্যার দোকানে ঢোকে চোরেরা। কাজ শেষ হওয়ার পর তাদেরই একজন নাচ করতে থাকে। ভিডিয়োতে ওই চোরের মুখ দেখা যায়নি, কারণ তা কাপড়ে ঢেকে রেখেছিল সে। অপরাধীর বিরুদ্ধে ইতিমধ্যেই মামলা রুজু করেছে পুলিশ এবং সেই ‘ডান্সিং চোরের’ খোঁজও শুরু করে দেওয়া হয়েছে পুলিশের তরফে।

চান্দাউলি বাজারের একটু ঘিঞ্জি এলাকায় অবস্থিত সেই হার্ডওয়্যারের দোকানটি। মালিকের নাম অংশু সিং। ১৬ এপ্রিল মধ্যরাতেরও কিছু পরে ঘটনাটি ঘটে। চোর এসে দোকানে ঢোকে এবং খুব একটা কসরত না করেই ক্যাশ কাউন্টারে যা টাকা ছিল, সব নিয়ে নেয়। আর তারপরই তার নজরে আসে সিসিটিভি ক্যামেরাটি। কিন্তু নজরদারির ক্যামেরা যেন তাকে বিন্দুমাত্র ভয় দেখাতে পারেনি! বরং আনন্দই দিয়েছে। কারণ, ক্যামেরাটা দেখার পরই সে নাচতে শুরু করে দেয়। প্রশ্ন উঠছে, লুঠতরাজের উদযাপন করছিল সেই চোর? সেই উত্তরের খোঁজেই শুরু হয়েছে তদন্ত।

পরদিন সকালেই মালিক অংশু সিং যথারীতি দোকানে পৌঁছে যান। সেখানে এসে তিনি লক্ষ্য করেন যে, শাটার ভাঙা রয়েছে। দোকানের ভিতরে ঢুকে দেখেন যে, ড্রয়ারে রাখা সব টাকা গায়েব। এরপরই সিসিটিভি ফুটেজ লক্ষ্য করেন। সেখানেই তাঁর নজরে আসে চোরের এমনতর অদ্ভুত কীর্তি।

বেশি দেরি না করে তিনি তখনই পৌঁছে যান চান্দাউলি পুলিশ স্টেশনে। পুরো ঘটনাটা জানান। জমা দেন সিসিটিভি ফুটেজও। তারপরই তদন্তে নামে পুলিশ। এখনও পর্যন্ত ঘটনায় কাউকে গ্রেফতার করা হয়নি। পুলিশের তরফ থেকে জানানো হয়েছে যে, তদন্ত চলছে, যত দ্রুত সম্ভব সেই চোরকে পাকড়াও করা হবে।


Share To:

kakdwip.com

Post A Comment:

0 comments so far,add yours