IPL 2022-এর 33 তম ম্যাচে মুম্বাই ইন্ডিয়ান্স (Mumbai Indians) চেন্নাই সুপার কিংসের (Chennai Super KIngs) মুখোমুখি হবে। এটি আইপিএলের অন্যতম বড় প্রতিদ্বন্দ্বীতা। 21 এপ্রিল 2022, দুই দলের মধ্যে এই ম্যাচটি হবে নাভি মুম্বাইয়ের ডিওয়াই পাটিল স্টেডিয়ামে। চেন্নাই সুপার কিংস এখন পর্যন্ত মোট ছয়টি ম্যাচ খেলেছে, যার মধ্যে দলটি মাত্র একটি ম্যাচে জিতেছে এবং পাঁচটি ম্যাচে পরাজয়ের সম্মুখীন হতে হয়েছে।

আইপিএলের এই মরসুমে চেন্নাই সুপার কিংসের বোলাররা খুব খারাপ পারফর্ম করেছে। শেষ ম্যাচে বাজে বোলিংয়ের কারণে গুজরাট টাইটান্সের কাছে হারের মুখে পড়তে হয়েছিল দলকে। সেই সঙ্গে দলের ব্যাটিংয়েও অনেক উন্নতি হয়েছে গত তিন ম্যাচে। দীর্ঘদিন ধরে ফর্মের বাইরে থাকা সুপার কিংসের ওপেনার ঋতুরাজ গায়কওয়াড় গত ম্যাচে গুজরাটের বিরুদ্ধে দুর্দান্ত 73 রান করে ফর্মে ফেরার ইঙ্গিত দিয়েছেন। এ ছাড়া দলে রয়েছে রবিন উথাপ্পা, শিবম দুবে এবং আম্বাতি রায়ডুর মতো তথ্যপ্রযুক্তি ব্যাটসম্যান। তাই মুম্বাই ইন্ডিয়ান্সের বিপক্ষে চেন্নাই সুপার কিংস তাদের বোলিং লাইন আপ পরিবর্তন করতে পারে। এমন পরিস্থিতিতে আসুন জেনে নেওয়া যাক মুম্বাইয়ের বিপক্ষে চেন্নাই সুপার কিংসের প্লেয়িং-১১ কেমন হতে পারে?

প্লেয়িং 11 থেকে কারা আউট হতে পারে?

আসলে, মুম্বাই ইন্ডিয়ান্সের বিরুদ্ধে চেন্নাই সুপার কিংসের প্লেয়িং-11 এ পরিবর্তন দেখা যেতে পারে। এই পরিবর্তন দলের বোলিং লাইনআপের সাথে যুক্ত। গুজরাট টাইটান্সের বিপক্ষে শেষ ম্যাচে চেন্নাইয়ের ফাস্ট বোলার ক্রিস জর্ডান অনেক দামি প্রমাণিত হয়েছিলেন। তার প্রতি আস্থা প্রকাশ করে, অধিনায়ক জাদেজা তাকে গুজরাটের বিপক্ষে ম্যাচের 18তম ওভারটি দিয়েছিলেন কিন্তু তিনি তার ওভারে 25 রান দেন। তাই অধিনায়কের ওপর ভরসা রাখেননি তিনি। এর বাইরে গুজরাটের বিপক্ষে একটি উইকেটও নিতে পারেননি তিনি। এমতাবস্থায় মুম্বাই ইন্ডিয়ান্সের বিপক্ষে তাকে প্লেয়িং-১১ থেকে বিদায়ের পথ দেখাতে পারে দলটি। একই সময়ে, ক্রিস জর্ডানের জায়গায় অনূর্ধ্ব-19 বিশ্বকাপ খেলা অলরাউন্ডার রাজবর্ধন হাঙ্গারগেকার মুম্বাইয়ের বিরুদ্ধে প্লেয়িং-11 এ সুযোগ পেতে পারেন। চেন্নাই সুপার কিং এই খেলোয়াড়কে দেড় কোটিতে কিনেছে। হাঙ্গারগেকার 140 KMPH গতিতে বল করতে পারেন। এছাড়াও তিনি লোয়ার অর্ডারে পাওয়ার হিটিং করতে পারেন। অনূর্ধ্ব-১৯ বিশ্বকাপে সাত ম্যাচে নিয়েছেন ৬ উইকেট।

MI বনাম CSK: চেন্নাই সুপার কিংসের জন্য সম্ভাব্য প্লেয়িং-11

রুতুরাজ গায়কওয়াড়, রবিন উথাপ্পা, মঈন আলী, শিবম দুবে, আম্বাতি রায়ডু, এমএস ধোনি (উইকেটকিপার), রবীন্দ্র জাদেজা (অধিনায়ক), ডোয়াইন ব্রাভো, মহেশ তিক্ষানা, রাজবর্ধন হাঙ্গারগেকর, মুকেশ চৌধুরী

Share To:

kakdwip.com

Post A Comment:

0 comments so far,add yours