*কখনও বরফে মাখামাখি, আবার কখনও টিউলিপ গার্ডেনে শোভন চট্টোপাধ্যায় এবং বৈশাখী বন্দ্যোপাধ্যায়।

সোশ্যাল মিডিয়া হ্যান্ডেলে থেকে কয়েক মিনিট আগেই তাঁদের কাশ্মীর ভ্রমণের ছবি শেয়ার করেন তাঁরা। ঝড়ের গতিতে তা ভাইরাল হতে শুরু করেছে। (ছবি সৌজন্যেঃ ফেসবুক পেজ)   *বরফে মোড়া গুলমার্গে বৈশাখী বন্দ্যোপাধ্যায়ের মেয়ে মহুলের সঙ্গে শোভন চট্টোপাধ্যায়। (ছবি সৌজন্যেঃ ফেসবুক পেজ)   *শ্রীনগরে ইন্দিরা গান্ধি মেমোরিয়াল টিউলিপ গার্ডেনে মেয়ের সঙ্গে বৈশাখী বন্দ্যোপাধ্যায়। (ছবি সৌজন্যেঃ ফেসবুক পেজ)   *বরফে ঢাকা গুলমার্গে শোভন চট্টোপাধ্যায় এবং বৈশাখী বন্দ্যোপাধ্যায়।

(ছবি সৌজন্যেঃ ফেসবুক পেজ)   *বরফে ঢাকা গুলমার্গে মেয়ের সঙ্গে বৈশাখী বন্দ্যোপাধ্যায়। (ছবি সৌজন্যেঃ ফেসবুক পেজ)   *বরফে ঢাকা গুলমার্গে শোভন চট্টোপাধ্যায় এবং বৈশাখী বন্দ্যোপাধ্যায়। (ছবি সৌজন্যেঃ ফেসবুক পেজ)   *শ্রীনগরে মেয়ে মহুলকে সঙ্গে নিয়ে শোভন চট্টোপাধ্যায় এবং বৈশাখী বন্দ্যোপাধ্যায়। (ছবি সৌজন্যেঃ ফেসবুক পেজ)   *শ্রীনগরে মেয়ে মহুলকে সঙ্গে নিয়ে শোভন চট্টোপাধ্যায় এবং বৈশাখী বন্দ্যোপাধ্যায়। (ছবি সৌজন্যেঃ ফেসবুক পেজ)   *শ্রীনগরের টিউলিপ গার্ডেনে মহুলের সঙ্গে শোভন চট্টোপাধ্যায় এবং বৈশাখী বন্দ্যোপাধ্যায়।

(ছবি সৌজন্যেঃ ফেসবুক পেজ)   *শ্রীনগরের টিউলিপ গার্ডেনে মহুলের সঙ্গে শোভন চট্টোপাধ্যায়। (ছবি সৌজন্যেঃ ফেসবুক পেজ)   *বরফে ঢাকা গুলমার্গে মেয়ের সঙ্গে বৈশাখী বন্দ্যোপাধ্যায়। (ছবি সৌজন্যেঃ ফেসবুক পেজ)   *কাশ্মীর ভ্রমণে শোভন চট্টোপাধ্যায় এবং বৈশাখী বন্দ্যোপাধ্যায়। (ছবি সৌজন্যেঃ ফেসবুক পেজ)
Share To:

kakdwip.com

Post A Comment:

0 comments so far,add yours