সম্প্রতি নিয়োগ সংক্রান্ত একটি অফিসিয়াল বিজ্ঞপ্তি প্রকাশ করা হয়েছে কলকাতা মিউনিসিপ্যাল কর্পোরেশনের তরফে। চুক্তিভিত্তিক পদে নির্দিষ্ট শাখায় এই কর্মী নিয়োগ করা হবে জানিয়েছে কলকাতা পৌরসভা। রাজ্যে বসবাসকারী যেকোনো ইচ্ছুক প্রার্থী আবেদন করতে পারবেন।

তবে থাকতে হবে নির্দিষ্ট বিষয়ে শিক্ষাগত যোগ্যতা।

বিজ্ঞপ্তিতে জানানো হয়েছে, এই নিয়োগে মোট শূন্যপদ ২ টি। পদের নাম সফটওয়্যার সাপোর্ট পার্সোনাল (Software Support Personnel)। আপাতত অস্থায়ী পদে এই নিয়োগ করা হবে। প্রয়োজনীয় শিক্ষাগত যোগ্যতা থাকতে হবে স্বীকৃত প্রতিষ্ঠান থেকে ৩ বছরের PGDCA/B.SC (Computer Science)/BCA/DOEACC 'A' লেভেল কোর্স। সাথে অ্যাপ্লিকেশন সফটওয়্যারের ইন্সটলেশন, মেইনটেনেন্স এবং DBMS Implementation Support এর দক্ষতা থাকতে হবে।

উপরোক্ত যোগ্যতার গুলির সঙ্গে যদি মানানসই হোন তাহলে অতি শীঘ্রই এই https://www.kmcgov.in/ ওয়েবসাইটে যোগাযোগ করুন।

এই ওয়েবসাইটের মাধ্যমে আপনি নিয়োগ সম্পর্কিত পূর্ণাঙ্গ বিজ্ঞপ্তিটি ডাউনলোড করতে পারবেন। এই নিয়োগে আবেদন করতে হবে ই-মেইলের মাধ্যমে। নির্দিষ্ট বায়োডাটা সঙ্গে মাধ্যমিক থেকে শুরু সমস্ত শিক্ষাগত যোগ্যতার স্ক্যান করা মার্ক শিট এবং অন্যান্য জরুরি নথি [email protected] এই ই-মেইল আইডিতে পাঠাতে হবে।

এরপর শর্টলিস্ট হওয়া প্রার্থীদের ইন্টারভিউয়ের জন্য ডাকা হবে। যেসব কর্মীরা নিযুক্ত হবেন তাদের বেতন রয়েছে প্রতি মাসে ১৮,০০০ টাকা।

আবেদনের শেষ তারিখ -

বিজ্ঞপ্তিতে জানানো হয়েছে আবেদন করতে হবে বিজ্ঞপ্তি প্রকাশের ২১ দিনের মধ্যে। এই নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশিত হয়েছে ২৪ জানুয়ারি, ২০২২।

Share To:

kakdwip.com

Post A Comment:

0 comments so far,add yours