মহারাষ্ট্রের বিড জেলায় যে ঘটনা ঘটেছে তা নিয়ে আতঙ্কের শিহরণ বয়ে যাচ্ছে।

এক নাবালিকা অথচ বিবাহিতা মেয়েকে ৪০০ জন ধর্ষণ করেছে (Rape by 400 people) । এমনটাই জানিয়েছেন জেলার পুলিশ সুপার রাজা রামাস্বামী। গত ছয় মাস ধরে লাগাতার ধর্ষণের (Rape) পালা চলেছে। মরার ওপর খাঁড়ার ঘা এই অভিযোগ দায়ের করার জন্য পুলিশের কাছে অভিযোগ জানালে সেও তাকে যৌন হেনস্তা (Molestation) করে।

মেয়েটি এখন ২ মাসের অন্তঃসত্ত্বা (Pregnant) । এখনও অবধি এই নক্কারজনক ঘটনায় ৩ জনকে গ্রেফতার করেছে পুলিশ। সর্বভারতীয় সংবাদ সংস্থা এএনআই জানিয়েছে নিগৃহীতা নাবালিকা এই বিষয়ে পুলিশের কাছে অভিযোগ দায়ের করেছে। Photo Courtesy- ANI/Twitter   মেয়েটি নিজের করুণ জীবনের কাহিনী তুলে ধরেছে।

সে জানিয়েছে বছর দুয়েক আগে তার মা মারা যায়। মাস আটেক আগে তার বিয়ের ব্যবস্থা করে বিয়ে দিয়ে দেয় বাবা। তাকে তার স্বামী ও শ্বশুরবাড়ির লোক মারধর করত এবং অত্যাচার করত বলে অভিযোগ। Photo - Representative   সেখান থেকে বাঁচতে সে তার বাবার কাছে পালিয়ে ফিরে আসে, কিন্তু বাবা আর তাকে ফিরিয়ে নেয়নি। বিড জেলার আম্বাজোগাই বাস স্ট্যান্ডে সে ভিক্ষাবৃত্তি শুরু করে।

সেখানেই শুরু হয় যৌন শোষণের পর্যায়। Photo - Representative   শিশু ওয়েলফেয়ার কমিটিতে দেওয়া বিবৃতিতে মেয়েটি জানিয়েছে, ''আমি বহু মানুষের দ্বারা শোষিত হয়েছি। আমি আম্বাজোগাই পুলিশ স্টেশনে একাধিকবার অভিযোগ দায়ের করতে গিয়েছি, কিন্তু অভিযুক্তদের ধরার বদলে পুলিশ আমাকেই হেনস্তা করে এক পুলিশ। Photo - Representative   এই মেয়েটির অভিযোগ ভারতীয় দণ্ডবিধির ( Indian Penal Code) The Prohibition of Child Marriage Act, The Protection of Children from Sexual Offences Act এছাড়া রেপ (Rape), এবং যৌন হেনস্তার আওতায় দায়ের করা হয়েছে। Photo - Representative   অবশেষে এই সপ্তাহে কেসটি দায়ের করা হয়। ঘটনার তদন্ত চলছে, এখনও অবধি এই ঘটনায় ৩ জনকে গ্রেফতার করেছে বিড থানার পুলিশ।





Photo - Representative 

Share To:

kakdwip.com

Post A Comment:

0 comments so far,add yours