করোনায় আক্রান্ত হলেন বর্ষীয়াণ গায়িকা সন্ধ্যা মুখোপাধ্যায়। দীর্ঘদিন ধরেই হৃদপিন্ডের সমস্যায় ভুগছিলেন গীতশ্রী সন্ধ্যা মুখোপাধ্যায় (Sandhya Mukhopadhyay)। আগে থেকেই শিল্পীর হৃদপিন্ডের সমস্যা ছিল। দীর্ঘ ১৫-২০ বছর ধরে নিয়মিত ওষুধ খেতে হয়। এর পাশাপাশি শরীরের আরও নানান সমস্যা রয়েছে গীতশ্রীর।


শরীরের নানান সমস্যা রয়েছে বর্ষীয়াণ গায়িকার। সন্ধ্যা মুখোপাধ্যায়ের শরীরের অবস্থা খারাপ হতেই মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের নির্দেশে গতকাল তড়িঘড়ি করে এসএসকেএম হাসপাতালের উডবার্ন ওয়ার্ডে ভর্তি করা হয়েছিল। এবার করোনা রিপোর্ট পজিটিভ (Sandhya Mukhopadhyay tested Covid Positive) পাশাপাশি ফুসফুসের সংক্রমণ এবং হৃদযন্ত্রেরও সমস্যা রয়েছে। করোনা রিপোর্টে পজিটিভ হতেই তড়িঘড়ি এসএসকেএম -থেকে অ্যাপোলোতে ভর্তি করা হয়েছে সন্ধ্যা মুখোপাধ্যায়কে (Sandhya Mukhopadhyay Health Update)। এখন কেমন রয়েছেন সন্ধ্যা মুখোপাধ্যায় তা জানতেই মুখিয়ে রয়েছেন ভক্তরা। অ্যাপোলো হাসপাতাল (Apollo Hospital )সূত্রে জানা গেছে, করোনার পাশাপাশি শ্বাসকষ্টেরও সমস্যা রয়েছে সন্ধ্যা মুখোপাধ্যায়ের। ইসিজি সহ অন্যান্য পরীক্ষায় দেখা গেছে, যে শিল্পীর হার্টবিট কখনও কখনও বেড়ে যাচ্ছে। এবং হৃত্‍পিন্ডটাও কিছুটা বড়। আপাতত চিকিত্‍সকদের কড়া পর্যবেক্ষণে রাখা হয়েছে গীতশ্রীকে।

দিনকয়েক ধরেই গুরুতর অসুস্থ ছিলেন সন্ধ্যা মুখোপাধ্যায় (Sandhya Mukhopadhyay) । ২৭ জানুয়ারি দুপুরেই গীতশ্রী লেক গার্ডেন্সের বাড়ি থেকে সন্ধ্যা মুখোপাধ্যায়কে এসএসকেএম হাসপাতালে ভর্তি করা হয়েছিল। গত কয়েকদিন ধরেই শরীরটা ভাল যাচ্ছিল না সন্ধ্যা মুখোপাধ্যায়ের। শরীর খারাপের পাশাপাশি ফুসফুসেরও সংক্রমণ ছিল সন্ধ্যা মুখোপাধ্যায়ের। বুধবার রাত থেকেই শরীরের অবনতি হতে থাকে। জ্বর ,শ্বাসকষ্টের উপসর্গও ছিল শরীরে। সেই কারণেই করোনা পরীক্ষাও করা হয়েছিল। এবার করোনা রিপোর্ট পজিটিভ এসেছে। করোনায় আক্রান্ত হওয়ার খবর জানাজানি হতেই ভক্তরা দ্রুত আরোগ্য কামনা করেছে। সন্ধ্যা মুখোপাধ্যায়কে দেখতে হাসপাতালে আসেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়।

এদিন বিকেলে গীতশ্রী (Sandhya Mukhopadhyay) সন্ধ্যা মুখোপাধ্যায়কে দেখতে হাসপাতালে যান মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় (Mamata Banerjee)। এসএসকেএম হাসপাতাল (SSKM) থেকে বেরিয়ে সংবাদমাধ্যমকে মমতা বন্দ্যোপাধ্যায় বলেন, সন্ধ্যাদি খুবই অসুস্থ। মেয়ে এবং জামাই সকালে এসে ওনাকে এসএসকেএম হাসপাতালে ভর্তি করেন। উডবার্নে সঙ্গে সঙ্গে বিশেষজ্ঞদের নিয়ে বোর্ড তৈরি করা হয়েছিল। তাদের পর্যবেক্ষণেই চিকিত্‍সা চলছিল। হৃদযন্ত্রেরও সমস্যা রয়েছে ওনার। ইতিমধ্যেই অ্যাপোলোর সঙ্গে কথা বলেছি। আজই এসএসকেএম থেকে সরিয়ে নেওয়া হচ্ছে গীতশ্রী সন্ধ্যা মুখোপাধ্যায়কে। প্রথমত কোভিড রিপোর্ট পজিটিভ, দ্বিতীয়ত হৃদযন্ত্রের সমস্যা রয়েছে ।নতুন বছর পড়তে না পড়তেই টলিউডে জাঁকিয়ে বসেছে করোনা ভাইরাস। একের পর এক তারকা এবং তাদের গোটা পরিবারকে কাবু করছে করোনা ভাইরাস। কলকাতা ফের চোখ রাঙাচ্ছে করোনা ভাইরাস। কলকাতায় করোনার বাড়বাড়ন্ত যেভাবে বাড়ছে তাতে অবস্থা খুবই শোচনীয়। গোটা টলিপাড়াকে যেন গ্রাস করেছে করোনা ভাইরাস। একের পর এক তারকারা আক্রান্ত হচ্ছেন করোনা ভাইরাসে। তৃতীয় ঢেউ চলে এসেছে। প্রতিদিন লাফিয়ে লাফিয়ে বাড়ছে করোনা ভাইরাসে আক্রান্তের সংখ্যা। সাধারণ মানুষ থেকে একাধিক তারকারা করোনায় আক্রান্ত। ইতিমধ্যেই টলিপাড়ায় করোনায় আক্রান্তর তালিকা ক্রমশ বাড়ছে।

Share To:

kakdwip.com

Post A Comment:

0 comments so far,add yours