জলপাইগুড়ি হাসপাতাল এক তরুণের মৃত্যু ঘিরে প্রবল গোলমাল হয়। মৃত ওই তরুণের পরিবারের অভিযোগ করোনা‌য় আক্রান্ত হয়ে মৃত্যু হয়েছে তার । এবং এক্ষেত্রে হাসপাতালের গাফিলতির অভিযোগ তোলা হয়েছে।

বুধবার সকালে এই ঘটনাটি ঘটেছে জলপাইগুড়ি‌ সুপার স্পেশালিটি হাসপাতালে। মৃতের পরিবারের লোকেরা বিক্ষোভ দেখান হাসপাতালে‌র সামনে। খবর পেয়ে ঘটনা‌স্থলে আসে জলপাইগুড়ি কোতোয়ালি থানার পুলিশ। জানা গেছে মৃত তরুণের নাম সুবীর মুন্ডা। জলপাইগুড়ি‌র রংধামালি সংলগ্ন জয়পুর চা-বাগানের বাসিন্দা ছিলেন তিনি। স্থানীয় গ্রাম পঞ্চায়েত প্রধান হেমব্রম বলেন, রাতে প্রচণ্ড জ্বরে ভুগছিল ছেলেটি।

ভোর পাঁচটা‌র সময় তাঁকে নিয়ে আসা হয় জলপাইগুড়ি সুপার স্পেশালিটি হাসপাতালে। সেখানে পরীক্ষা নিরীক্ষার পর কর্তব্যরত চিকিত্‍সক জানিয়ে দেন ছেলেটি‌র করোনা হয়েছে। কোভিড হাসপাতালে নিয়ে যাওয়ার পরামর্শ দেন তিনি। কিন্তু এরপর চার ঘন্টা কেটে গেলেও কোনও অ্যাম্বুলেন্স না মেলায় তাকে কোভিড হাসপাতালে নিয়ে যাওয়া যায়নি। চার ঘন্টা ধরে হাসপাতালে‌র সামনে পড়ে থেকে শেষ পর্যন্ত মৃত্যু ঘটে তার। এরপর জরুরী বিভাগের ওয়ার্ড মাস্টার সামনে বিক্ষোভ দেখাতে থাকেন মৃতের পরিবারের লোকজন। ঘটনাস্থলে ছুটে আসে জলপাইগুড়ি কোতোয়ালি থানার পুলিশ পুলিশ এসে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে।

Share To:

kakdwip.com

Post A Comment:

0 comments so far,add yours