ভাল নেই মদন মিত্র। চিকিৎসকরা জানাচ্ছেন কামারহাটির বিধায়ক মদন মিত্রের গলায় একটি টিউমার ধরা পড়েছে। মদন মিত্রের অসুস্থতায় উদ্বিগ্ন তাঁর লক্ষ লক্ষ ফ্যান।
এসএসকেএম হাসপাতালের উডবার্ন ওয়ার্ডে চিকিৎসাধীন মদন মিত্র। চিকিৎসকরা জানাচ্ছেন, মদন মিত্রের হাইপ্রেশার ও সুগারের সমস্যা রয়েছে। তাঁর ফুসফুসেও সংক্রমণ রয়েছে। তবে চিন্তা বাড়াচ্ছে গলার টিউমার
এ দিন মদন মিত্রের কাশির সঙ্গে রক্তক্ষরণ হওয়ায় বেড়েছে চিন্তা। তবে তাঁর অবস্থা স্থিতীশীল।। মদন মিত্রের ছেলে শুভরূপ মিত্র জানিয়েছেন, "আগে যেমন ২৪ ঘণ্টা অক্সিজেন দিতে হচ্ছিল, এখন সেই নির্ভরযোগ্যতা কিছুটা হলেও কমেছে। তার জন্য বিশেষ থেরাপি চলছে। বিকেলে ফের মেডিক্যাল বোর্ড তাঁর স্বাস্থ্যও নিয়ে বৈঠকে বসবে।" 
এ দিকে, নারদ কান্ডে আর এক অভিযুক্ত বর্ষীয়ান নেতা সুব্রত মুখোপাধ্যায়ও এসএসকেএম হাসপাতালে চিকিৎসাধীন। তবে তাঁরও শারীরিক অবস্থা স্থিতিশীল।
চিকিৎসকরা জানিয়েছেন, দুজনেই স্থিতিশীল। তবে দুজনেরই কিছু জটিল সমস্যা রয়েছে। ফলে নিয়মিত পর্যবেক্ষণে রাখা হয়েছে তাঁদের
উল্লেখ্য, ভোটপর্বে করোনা আক্রান্ত হয়েছিলেন মদন মিত্র। তার পর সুস্থ হয়ে উঠলেও, শরীর দুর্বলতা ছিলই। নারদকান্ডে গ্রেফতারির পর ফের শারীরিক অবস্থার অবনতি হয়। তারপরেই তাঁকে হাসপাতালে ভিরতি করা হয়। আপাতত উডবার্ন ওয়ার্ডের ১০৩ নম্বর ঘরে ভর্তি তিনি। ফাইল ছবি।
Share To:

kakdwip.com

Post A Comment:

0 comments so far,add yours