২৪ শে জুলাই দর্শক শেষবারের মতো পর্দায় পেতে চলেছেন সুশান্তকে। 'দিল বেচারা' তাঁর অভিনীত শেষ ছবি। আর কোনও দিন সুশান্ত নতুন কোনো ছবি নিয়ে আসবেন না।
মানুষের মনে প্রবেশ করার রাস্তা যেন তাঁর জানা। নিজের অভিনয়ে মজিয়ে রেখেছিলেন দর্শককে। চলে গিয়েও কেমন যেন মায়ার বাঁধনে সকলকে আটকে রেখেছেন তিনি। সুশান্ত সিং রাজপুত, পর্দায় শেষবারের মতো দেখা দিতে চলেছেন অভিনেতা। ওয়েবে মুক্তি পাচ্ছে সুশান্ত অভিনীত শেষ ছবি 'দিল বেচারা'।
জামশেদপুরের রাস্তা শ্যুটিং শুরু হতে খানিক সময় বাকি। বক্স-এ চালানো হল শাহরুখ খানের গান। নিজের চরিত্র ভুলে নায়ক হলেন এস আর কে। রাস্তার মাঝখানে কিং খানের কায়দায় পারফর্ম করলেন তিনি। আবার শট-এর মাঝে প্রেমিকার মায়ের সঙ্গে নাচে পা মেলালেন নায়ক। এমন প্রাণবন্ত মানুষের অবসাদ, সম্ভব? এরকম সরল একজন মানুষ, মনে এত জটিল সমস্যা বয়ে বেড়াচ্ছিলেন? সুশান্ত সিং রাজপুত। নামটা শুনলেই, বুকের কাছে কী যেন একটা বিধতে থাকে।
তাঁর মায়া ভরা মুখের মধ্যে কত প্রাণ। সুশান্ত, নেই। তিনি কোনও দিন ফিরে আসবেন না, এ যেন হতেই পারে না। মাত্র কয়েকটা ধারাবাহিক, রিয়্যালিটি শো আর ১২ টি ছবি। এর মাধ্যমেই যেন কত কিছু দিয়েছেন সুশান্ত। আবার তাঁর যেন কত কিছু করা বাকি রয়ে গেল। ২৪ শে জুলাই দর্শক শেষবারের মতো পর্দায় পেতে চলেছেন সুশান্তকে। 'দিল বেচারা' তাঁর অভিনীত শেষ ছবি। আর কোনও দিন সুশান্ত নতুন কোনো ছবি নিয়ে আসবেন না। দর্শককে ছবি দেখার জন্য অনুরোধও করবেন না। করণ জোহর প্রযোজনা সংস্থার সঙ্গে একটি ছবি করেছিলেন সুশান্ত। যা মুক্তির আলো দেখেনি। নেপোটিজম ঝড়ের পর, তা দর্শকের কাছে পৌঁছবে, সে আশা নেই।
সুশান্তের মৃত্যু রহস্যের কিনারা ঠিকই হবে, এক না এক দিন। তবে ঈশান, সরফরাজ, মনসুর, অনিরুদ্ধ, ম্যানি-র হাসি মুখ চিরদিনের জন্য খোদাই হয়ে রয়ে যাবে দর্শকের মনে।
Share To:

kakdwip.com

Post A Comment:

0 comments so far,add yours