কলকাতা দক্ষিণ লোকসভা কেন্দ্র অন্যতম হাইভোল্টেজ এক আসন। তৃণমূলের শক্ত ঘাঁটি কলকাতা দক্ষিণ। এবার সেখান থেকে প্রার্থী হয়েছেন মালা রায়। তাঁর বিপরীতে বিজেপির টিকিটে লড়ছেন দেবশ্রী চৌধুরী। পাশাপাশি বাম-কংগ্রেসের জোটের তরফে ভোটে লড়ছেন সিপিএমের সায়রা শাহ হালিম।

খেলা হবে নাকি হয়ে গিয়েছে সেটা উনিই বলতে পারবেন: চাঁচাছোলা কাঞ্চন

টলিউডের অন্দরে বিভাজনের রেখা যেন আরও স্পষ্ট। ভোট সপ্তমীতে ভোট দিয়ে ফেরার পথে ‘আক্রান্ত’ অনীক দত্ত। মৃত্যুর হুমকি ও কানের পাশে ‘খেলা হবে’ স্লোগানের অভিযোগ। তা নিয়েই প্রতিক্রিয়া জানতে উত্তরপাড়ার বিধায়ক কাঞ্চন মল্লিকের সঙ্গে যোগাযোগ করেছিল টিভিনাইন বাংলা। কাঞ্চনের সাফ বক্তব্য, “আমার কোনও প্রতিক্রিয়া নেই।” এখানেই শেষ নয়, বিধায়ক আরও বলেন, “খেলা হবে নাকি হয়ে গিয়েছে সেটা একেবারেই আমার লুকআউট নয়। কে ওঁর কানের পাশে কী বলল, সেটা উনি কীভাবে নেবেন, এ নিয়ে আমি কী বা বলতে পারি বলুন তো? আমার কোনও বক্তব্যই নেই। আমি আজ ভোট দিতে গিয়েছি। শান্তিপূর্ণ ভাবেই ভোট দিয়ে ফিরে এসেছি।”


কী ঘটেছে অনীক দত্তের সঙ্গে?

অনীক দত্তের বক্তব্য, তিনি যখন বুথে যাচ্ছিলেন, তখন দেখেন বুথের বাইরে তৃণমূলের একাধিক ক্যাম্প বসেছে। কেন একাধিক ক্যাম্প বসার জায়গা করা হয়েছে, সেই নিয়ে প্রশ্ন করেন তিনি। অভিযোগ, সেই কারণেই হুমকির মুখে পড়তে হয় অনীক দত্তকে। চিত্র পরিচালক বলেন, ‘ভোট দিয়ে যখন ফেরত আসছিলাম, তখন দেখলাম আশপাশ থেকে ৩০-৪০ জন খেলা হবে, খেলা হবে স্লোগান দিতে দিতে আমার দিকে ধেয়ে আসে।’ অনীকের আরও অভিযোগ এর পর থেকেই খুনের হুমকিও দেওয়া হয় তাঁকে। করা হয় গালিগালাজও।


কলকাতা দক্ষিণ লোকসভা কেন্দ্র অন্যতম হাইভোল্টেজ এক আসন। তৃণমূলের শক্ত ঘাঁটি কলকাতা দক্ষিণ। এবার সেখান থেকে প্রার্থী হয়েছেন মালা রায়। তাঁর বিপরীতে বিজেপির টিকিটে লড়ছেন দেবশ্রী চৌধুরী। পাশাপাশি বাম-কংগ্রেসের জোটের তরফে ভোটে লড়ছেন সিপিএমের সায়রা শাহ হালিম। আজ যখন এই হুমকির অভিযোগ তুলছিলেন অনীক দত্ত, তখন তাঁর পাশে ছিলেন বাম প্রার্থী সায়রা শাহ হালিমও।
Share To:

kakdwip.com

Post A Comment:

0 comments so far,add yours