শাহরুখের মেয়ে কবে বলিউডে আসবেন, কোন কলেজে পড়েন, কোথায় যাচ্ছেন, কার সঙ্গে দেখা করছেন, কোনও সম্পর্কে আছেন কি না, এমন বহু প্রশ্ন বারবার নেটদুনিয়ায় উঠে আসতে দেখা যায়। বিষয়টা কেমন চোখে নেন সুহানা খান?

বাবার সঙ্গে সম্পর্কে ফাটল? শাহরুখের মেয়ে শুনলেই মেজাজ হারাতেন সুহানা



সুহানা খান, বলিউডের অন্যতম চর্চিত নাম। যাঁকে নিয়ে প্রথম থেকেই নানা জল্পনা তুঙ্গে। খবরের শিরোনামে থাকার একমাত্র কারণই তাঁর অভিভাবকদ্বয়। শাহরুখ খান ও গৌরী খানের সন্তান বলে কথা, ভক্তদের নজর তাঁদের ওপর থাকবে না, তা কি হয়? লাইম লাইটে জন্ম থেকেই থাকা এই তিন স্টার কিডের মধ্যে অন্যতম চর্চিত সুহানা খান। শাহরুখের মেয়ে কবে বলিউডে আসবেন, কোন কলেজে পড়েন, কোথায় যাচ্ছেন, কার সঙ্গে দেখা করছেন, কোনও সম্পর্কে আছেন কি না, এমন বহু প্রশ্ন বারবার নেটদুনিয়ায় উঠে আসতে দেখা যায়। বিষয়টা কেমন চোখে নেন সুহানা খান?


সময়ের সঙ্গে সঙ্গে স্টারকিডদের এই জীবন অভ্যাস হয়ে যায় ঠিকই, তবে সুহানা প্রথম প্রথম বুঝতে পারতেন না, তাঁর মনে হত, তাঁর কোনও গুরুত্ব নেই। যা রীতিমত রাগিয়ে দিত সুহানাকে। এক সাক্ষাৎকারে সুহানা খান বলেছিলেন, ”আমি খুব তাড়াতাড়ি বুঝে গিয়েছিলাম, যে পুরো বিষয়টা আমাদের ক্ষেত্রে ভীষণ আলাদা। যখন আমি পাঁচ বছরের হতে যাব, বাবা একদিন আমায় স্কুলে ছাড়তে গেল। সকলেই সেদিন বাবাকে লক্ষ্য করল। কিন্তু সেখানে তিনি আমার বাবার পরিচয়ে পরিচিতি পেলন না । যেটা আমি চেয়েছিলাম, সকলে বলবে সুহানার বাবা, সেটা হল না। এটা আমায় ধাঁধাঁয় ফেলে দেয়। সেই গুরুত্বটাকে আমি ঘৃণা করতাম।”


এখানেই শেষ নয়, মিরচি প্ল্যাস-কে দেওয়া এক সাক্ষাৎকারে সুহানাকে প্রশ্ন করা হয়, তোমার বাবা যখন তোমাকে নিয়ে কোনও পোস্ট করে, সেটা ভাললাগে? সুহানা উত্তরে জানিয়েছিলেন, ”এই প্রসঙ্গে আলাদা করে ভাল লাগার কিছু নেই। কারণ উনি আমার বাবা। সোশ্যাল মিডিয়াতেও, বাস্তবেও। তিনি শুধু তাঁর ভালবাসাটুকুই শেয়ার করে থাকেন। এটা নিয়ে বাড়তি কিছু বলার নেই। আমি খুব গর্বিত।”
Share To:

kakdwip.com

Post A Comment:

0 comments so far,add yours