আইনজীবী মারফত পাঠানো চিঠিতে দেবরাজ জানিয়েছেন, ভোটের কাজে ব্যস্ত থাকায়, তিনি এখনই হাজিরা দিতে অপারগ। ৪ জুনের পর হাজিরা দিতে পারবেন। কেন্দ্রীয় তদন্তকারীদের কাছে সময় চেয়ে চিঠি পাঠালেন দেবরাজ। বুধবার দেবরাজকে প্রাথমিক নিয়োগ দুর্নীতি মামলায় তলব করে সিবিআই।

 ভোটের কাজে ব্যস্ত, সময় চেয়ে সিবিআই-কে চিঠি দেবরাজের
হাজিরা এড়ালেন দেবরাজ



 এই নিয়ে তৃতীয় বারের তলব। কিন্তু এবারও সিবিআই দফতরে হাজিরা দিলেন না বিধাননগর পুরসভার কাউন্সিলর তথা বিধায়ক অদিতি মুন্সীর স্বামী দেবরাজ চক্রবর্তী। সিবিআই-কে চিঠি পাঠালেন তৃণমূল নেতা দেবরাজ চক্রবর্তী। আইনজীবী মারফত পাঠানো চিঠিতে দেবরাজ জানিয়েছেন, ভোটের কাজে ব্যস্ত থাকায়, তিনি এখনই হাজিরা দিতে অপারগ। ৪ জুনের পর হাজিরা দিতে পারবেন। কেন্দ্রীয় তদন্তকারীদের কাছে সময় চেয়ে চিঠি পাঠালেন দেবরাজ। বুধবার দেবরাজকে প্রাথমিক নিয়োগ দুর্নীতি মামলায় তলব করে সিবিআই।


প্রসঙ্গত, নিয়োগ দুর্নীতি মামলায় যুক্ত থাকার অভিযোগে গত নভেম্বর মাসেই দেবরাজ চক্রবর্তীর বাড়িতে হানা দিয়েছিল সিবিআই। সেদিন কয়েক ঘণ্টা তল্লাশি চালিয়েছেন তদন্তকারীরা। বরানগরেও দেবরাজের অফিসে তল্লাশি চালানো হয়। সেদিন দেবরাজের বাড়ি থেকে এই মামলা সংক্রান্ত বেশ কিছু গুরুত্বপূর্ণ নথি তদন্তকারীরা নিয়ে গিয়েছিলেন বলে সূত্র মারফত খবর। তার ভিত্তিতেই গত জানুয়ারি মাসে দেবরাজকে দু’বার তলব করা হয়েছিল নিজাম প্যালেসে। আবারও দেবরাজকে জিজ্ঞাসাবাদ করতে চান কেন্দ্রীয় তদন্তকারী সংস্থার গোয়েন্দারা। মঙ্গলবারই তাঁকে নোটিস পাঠিয়ে হাজিরা দেওয়ার কথা বলা হয়েছিল। বুধবার তাঁর হাজিরা দেওয়ার কথা ছিল। কিন্তু ১ জুন কলকাতায় ভোট। তিনি বর্তমানে ভোটের কাজে ব্যস্ত রয়েছেন বলে সিবিআইকে চিঠি দিয়ে জানিয়ে দেন।
Share To:

kakdwip.com

Post A Comment:

0 comments so far,add yours