কোন শোক ভোলার কথা অনুপম লিখেছেন তাঁর পোস্টে? চলতি বছরই মার্চ মাসের ২ তারিখ বিয়ে করেছেন অনুপম রায়। বাঙালি গায়িকা প্রশ্মিতা পালের সঙ্গে বছর খানেকের সম্পর্ক এবং তারপর বিয়ে। এর আগে দুটি বিয়ে অসফল হয় অনুপমের। প্রশ্মিতাকে নিয়ে সুখে আছেন তিনি। এই পোস্ট কি তারই প্রতিনিধি?

'...ভুলেছি শোক', বিয়ের দু'মাস পর হৃদয় নিংড়ানো লেখা অনুপমের
অনুপম রায়।

‘সাহসী কোনও কথায়, ঠোঁট পুড়ে গিয়েছিল, স্মৃতিহীন কোন আলাপে, এ জীবন বেছে নিল? প্রতিটাদিন প্রতিটারাত কার ইশারায়, ভুলেছি শোক, হাজার চোখ খোঁজে আমায়!’–গায়ক-সঙ্গীত পরিচালক অনুপম রায় লিখেছেন এই পোস্টটি। সঙ্গে ছবিও দিয়েছেন। মাথা নুইয়ে খাতার পাতায় লিখছেন এই সব! তাই দেখা যাচ্ছে ছবিতে। মার্চ মাসের ২ তারিখ বিয়ে করেছেন অনুপম রায়। বাঙালি গায়িকা প্রশ্মিতা পালের সঙ্গে বছর খানেকের সম্পর্ক এবং তারপর বিয়ে। এই প্রথম ছাদনাতলায় যাননি অভিনেতা। এর আগেও দু’বার বিয়ে করেছিলেন তিনি। কিন্তু দুটি বিয়েই তাঁর অসফল হয়েছে। প্রথম স্ত্রী যাদবপুর বিশ্ববিদ্যালয়ের সহপাঠী, দ্বিতীয়জন গায়িকা-সমাজসেবী পিয়া চক্রবর্তী। তৃতীয়বার বিয়ে করে স্ত্রীকে নিয়ে সুখে সুংসার করছেন গায়ক। এই পোস্ট কি সেই সুখের প্রতিনিধি?


কিছুদিন আগেই মধুচন্দ্রিমা করতে গিয়েছিলেন অনুপম-প্রশ্মিতা। বিদেশের মাটিতে তাঁদের সুসময়ের ছবি ছড়িয়ে পড়েছিল সব। অনুরাগীরা দারুণ উচ্ছ্বসিত হয়ে পড়েছিলেন ছবিগুলি দেখে। বিয়ের পরপর মধুচন্দ্রিমায় যাননি তাঁরা। পেশাদারিত্বের পূর্ব প্রতিশ্রুতিই পিছিয়েছিল মধুচন্দ্রিমার পরিকল্পনা।


অনুপমের পোস্টে অনেকেই মন্তব্য করেছেন। গায়কের লেখনীর প্রশংসা করেছেন তাঁরা। শুরু থেকেই সুর এবং কথা নিয়ে খেলা করছেন অনুপম। তাঁর প্রথম প্লেব্যাক গান ‘আমাকে আমার মতো থাকতে দাও’ হয়ে উঠেছে ভগ্ন হৃদয়ের অ্যান্থেম। তারপর আর পিছন ফিরে তাকাতে হয়নি অনুপমকে। গান লেখা, গান গাওয়া, গানের নির্দেশনা দেওয়ার পাশাপাশি সাহিত্য রচনাতেও পাকা হাত তৈরি করেছেন এই বহুমুখী প্রতিভার মানুষটি।
Share To:

kakdwip.com

Post A Comment:

0 comments so far,add yours