পরিবারকে বরাবরই প্রাধান্য দিয়ে এসেছেন শাহরুখ। তাঁর সাংসারিক জীবনও দারুণ সুখের। স্ত্রী ও তিন ছেলেমেয়ে নিয়ে দিব্যি আছেন তিনি। কাজও করছেন চুটিয়ে। সম্প্রতি মুক্তি পেয়েছিল তাঁর ছবি 'ডানকি'। ছবিটি বক্স অফিসে দারুণ সাফল্য লাভ করেছে।

না জানিয়েই কবরস্থ চোখের মণি! হাউহাউ করে কান্না শাহরুখের

তাঁকে না জানিয়েই যে করা হবে এমন একটা কাজ কিছুতেই বিশ্বাস করতে পারেননি শাহরুখ। যখন সবটা জানতে পেরেছিলেন কিছুতেই নিজেকে ধরে রাখতে পারেননি তিনি। ভেঙে পড়েছিলেন কান্নায়। কী এমন ঘটেছিল তাঁর সঙ্গে? স্ত্রী গৌরী খানের কাকা শেয়ার করেছেন শাহরুখের জীবনের এক গুরুত্বপূর্ণ অধ্যায়ের কথা। তাঁর কথায়, “আমার ভাইঝি গৌরী, সম্পর্কে ও আমার দাদার মেয়ে। ওকে আমি এক চাইনিজ পেকিনিজ কুকুর উপহার দিয়েছিলাম। শাহরুখও ওই চারপেয়েকে ভালবাসতে শুরু করে দিয়েছিল। ভীষণ ভাল পোষ্য ছিল সে। একবার শাহরুখ গিয়েছে শুটিংয়ে। হঠাৎ করেই কুকুরটার যেন কী হয়ে যায়। ওর অনুপস্থিতিতেই কুকুরটি মারা যায়। বাড়ির কর্মচারীরা তাকে নিয়ে ভাল করে মুড়ে সমুদ্রের পাড়ে কবর দিয়ে আসে।”


তিনি যোগ করেন, “মাঝরাতে শাহরুখ বাড়ি আসে। জিজ্ঞাসা করতে থাকে, ‘ও কোথায়?’ সবাই সত্যি কথাই বলে। জানি না শাহরুখের কী হল! কোথায় আছে জানতেই রাত আড়াইটের সময় কিচ্ছু না শুনে কবরের কাছে গিয়ে আবার কবর খুঁড়িয়ে সেই কুকুরকে ও নিজের বাড়ি নিয়ে আসে। চিৎকার করে বলতে থাকে, “আমার কুকুরকে আমার থেকে দূরে সমুদ্রের ধারে কবর দেওয়ার সাহস হয় কী করে? ও আমাদের সঙ্গে থাকবে জীবিত হোক বা মৃত।” কেঁদে ফেলে শাহরুখ। বাড়ির পিছনেই ওকে সমাধিস্থ করা হয়।”

পরিবারকে বরাবরই প্রাধান্য দিয়ে এসেছেন শাহরুখ। তাঁর সাংসারিক জীবনও দারুণ সুখের। স্ত্রী ও তিন ছেলেমেয়ে নিয়ে দিব্যি আছেন তিনি। কাজও করছেন চুটিয়ে। সম্প্রতি মুক্তি পেয়েছিল তাঁর ছবি ‘ডানকি’। ছবিটি বক্স অফিসে দারুণ সাফল্য লাভ করেছে।
Share To:

kakdwip.com

Post A Comment:

0 comments so far,add yours