তৃতীয় বিবাহবার্ষিকী পালনে স্বামী নীলাঞ্জন ঘোষের সঙ্গে কেরলে গিয়েছিলেন গায়িকা ইমন চক্রবর্তী। কিন্তু ঘুরতে গিয়ে এমন এক অভিজ্ঞতার মধ্যে পড়তে হবে তাঁকে, তা হয়তো নিজেও ভাবেননি ইমন। কেরলের 'মুনিয়ারা' বলে এক জায়গায় ঘুরতে গিয়েছিলেন দম্পতি।

'কোথায় নিয়ে যাচ্ছ' বলে তারস্বরে আর্তনাদ! কেরলে গিয়ে বিপাকে ইমন
ভিনরাজ্যে মহা ফাঁপরে ইমন

তৃতীয় বিবাহবার্ষিকী পালনে স্বামী নীলাঞ্জন ঘোষের সঙ্গে কেরলে গিয়েছিলেন গায়িকা ইমন চক্রবর্তী। কিন্তু ঘুরতে গিয়ে এমন এক অভিজ্ঞতার মধ্যে পড়তে হবে তাঁকে, তা হয়তো নিজেও ভাবেননি ইমন। কেরলের ‘মুনিয়ারা’ বলে এক জায়গায় ঘুরতে গিয়েছিলেন দম্পতি। কিন্তু সেখানে রাস্তার যা অবস্থা তাতে আত্মারাম খাঁচাছাড়া হয়ে যাওয়ার জোগাড় হয়েছিল ইমনের। ঢালু, এবড়ো খেবড়ো রাস্তা, একটু ভুলচুক হলেই ওঁত পেতে রয়েছে খোদ মৃত্যু! অ্যাডভেঞ্চারের অমোঘ আকর্ষণে এমনই এক জায়গায় গাড়ি নিয়ে গিয়েছিলেন তাঁরা।


গায়িকা সেই সফরের এক ভিডিয়ো পোস্ট করতেই তাতে দেখা গিয়েছে এক পর্যায় ঠাকুরের নাম করে রীতিমতো আর্তনাদ শুরু করে দেন ইমন। গাড়ির চালকের উদ্দেশ্যে ভীত কন্ঠে তাঁকে বলতে শোনা যায়। “কোথায় নিয়ে যাচ্ছ ভাই।” তবে ভাল খবর, যাত্রাপথে হাজারও বিপদের সম্মুখীন হলেও শেষটা ভালই হয়েছে তাঁদের। নির্বিঘ্নেই এই নতুন জায়গা ঘুরে দেখেছেন ইমন-নীলাঞ্জন। ঘুরে এসে সাহস সঞ্চার করে তাই ইমনের বক্তব্য, “এমন রোডের উপর যে গাড়ি চলে তা মুনিয়ারা না গেলে বুঝতেই পারতাম না। যেমন মজা করেছি তেমন ভয়ও পেয়েছি।”

গোটা কেরলই ঘুরে দেখছেন ইমন-নীলাঞ্জন। কাজ সারা বছরই লেগে থাকে তাঁদের। অখন্ড অবসরে এটাই তাঁদের ‘এসকেপ রুট’। এরই মধ্যে একটু থ্রিল, না হলে কি আর ‘হনিমুন’ জমে? টিপ্পনি দম্পতি-ভক্তদের।
Share To:

kakdwip.com

Post A Comment:

0 comments so far,add yours