গত ১৫ ডিসেম্বর বিয়ে করেন দর্শনা ও সৌরভ। তাঁদের বিয়েতে হাজির ছিলে প্রায় গোটা টলিউড। বিয়ে নিয়ে কম সমালোচনা হয়নি।

'সন্তানসম্ভবা'? ক্রপটপে ছবি দিতেই দর্শনাকে ঘিরে প্রশ্ন, মিলল উত্তরও
দর্শনাকে ঘিরে প্রশ্ন

দর্শনা বণিক কে চেনেন নিশ্চয়ই? মাত্র মাস দেড়েক আগে অভিনেতা সৌরভ দাসকে বিয়ে করেছেন তিনি। তিনি কি মা হচ্ছেন? তাঁর ‘বেবি বাম্প’ আবিষ্কার করে একের পর এক প্রশ্ন তুলেছেন নেটিজেনরা। তবে শুধু প্রশ্নই নয়, মিলেছে উত্তরও। ক্রপটপে তিনটে ছবি দিয়েছিলেন দর্শনা। লিখেছিলেন, ‘সেখানে প্রায় পৌঁছে গিয়েছি।” আর তা দেখেই অনেকেই অনুমান করে নেন অভিনেত্রী বুঝি মা হতে চলেছেন। সেই প্রশ্নও অনেকেই করেন মন্তব্য বক্সে। 

অনেকেই জিজ্ঞাসা করেন, “কোথায় পৌঁছনোর কথা লিখছেন?” জানিয়ে রাখা যাক, গত বছর বেশ খানিক ওজন বাড়িয়ে ফেলেছিলেন দর্শনা। তবে বিয়ের আগে নিয়মিত জিমে যোগ দেন তিনি। সঙ্গে চলে ডায়েট ও নাচ। আগের থেকে অনেকটা ওজন কমিয়ে ফেলেছেন তিনি। কমিয়ে ফেলেছেন পেটের অতিরিক্ত মেদও। যে টুকু কমেনি তা কমিয়ে ফেলার জন্য চেষ্টাও চালাচ্ছেন তিনি। সেটিরই ‘ওয়ার্ক ইন প্রগরেস’-এর ছবি দিয়েছিলেন অভিনেত্রী। কিন্তু তাঁর জন্য যে ‘সন্তানসম্ভবা তকমা পেতে হবে তা হয়তো নিজেও ভাবতে পারেননি তিনি।


গত ১৫ ডিসেম্বর বিয়ে করেন দর্শনা ও সৌরভ। তাঁদের বিয়েতে হাজির ছিলে প্রায় গোটা টলিউড। বিয়ে নিয়ে কম সমালোচনা হয়নি। সৌরভের পূর্ব সম্পর্কের কথা টেনে চরম নিন্দিত হতে হয়েছে তাঁকে। যদিও সে সবকে পাত্তা দেননি কেউই। বিয়ের পরই দু’জনে কাজে ফিরেছেন। নতুন ফ্ল্যাট শিফটও হয়েছেন দু’জনে। একে অপরের প্রেমে সুখে সংসার করছেন সৌরভ ও দর্শনা।
Share To:

kakdwip.com

Post A Comment:

0 comments so far,add yours