কে এই সোহেল? জানিয়ে রাখা যাক, শিশুশিল্পী হিসেবে নিজের কেরিয়ার শুরু করেছিলেন সোহেল। বর্তমানে ছোটখাটো অভিনয় করতে দেখা যায় তাঁকে।

কখনও সৌমিতৃষা, কখনও তিয়াসা! কে এই সোহেল, চেনেন তাঁকে?
কে এই সোহেল?


সোহেল দত্তকে চেনেন? ইদানিং তিনি বেশ চর্চায়। একদিকে তিয়াসা লেপচার সঙ্গে বিচ্ছেদের গুঞ্জন, অন্যদিকে তাঁকে আর সৌমিতৃষা কুন্ডুকে নিয়ে চলছে নানা আলোচনা। এরই মধ্যে ভালবাসা নিয়ে নতুন পাঠ শেখালেন সোহেল। যা লিখলেন, তাতে চলতি গসিপে ঘৃতাহুতিই হল বলে মনে করছে নেটপাড়া। সলমনের ছবি ‘কিক’-এর সেই বিখ্যাত লাইন ধার করে সোহেল লেখেন, “দিল মে আতা হু, সমঝ মে নহি।’ যার বাংলা করলে দাঁড়ায়, “মনের মধ্যে ঠাই পাই। বোঝারও অসাধ্য আমি।” এখানেই কি শেষ নাকি? ছুড়ে দিয়েছেন এক প্রশ্নও। লিখেছেন, “আমি কি কাউকে ভালবেসে ফেলেছি? নাকি নয়?” তাঁর এই হেঁয়ালি দেখে ভক্তমনেও বেড়েছে জিজ্ঞাসা। তাঁদের সাফ সাফ প্রশ্ন, “আপনার প্রেমিকাটি কে?”


কে এই সোহেল? জানিয়ে রাখা যাক, শিশুশিল্পী হিসেবে নিজের কেরিয়ার শুরু করেছিলেন সোহেল। বর্তমানে ছোটখাটো অভিনয় করতে দেখা যায় তাঁকে। তবে অভিনয়ের থেকে তাঁকে আজকাল বেশি দেখা যায় রাজনীতির মঞ্চেই। ব্যারাকপুরের সাংসদ অর্জুন সিংয়ের সঙ্গে কখনও ওয়েব সিরিজের প্রযোজনায় আবার জন্মদিনের পার্টিতে কামারহাটির সাংসদ মদন মিত্রের সঙ্গে তাঁর ছবি প্রায়শই সামাজিক মাধ্যমে ভাইরাল হয়। এ হেন সোহেল বিগত বেশ কিছু সময় ধরে প্রেম করছিলেন তিয়াসা লেপচার সঙ্গে। তবে বেশ কিছু মাস আগেই তাঁদের বিচ্ছেদ হয়ে গিয়েছে। তিয়াসা এখন সিঙ্গল। কিছুদিন আগেই জন্মদিন ছিল তাঁর। সেই উপলক্ষে এক পার্টি দিয়েছিলেন সোহেল। সেই পার্টিতে হাজির ছিলেন টলিউডের অনেক চেনা মুখ। সোহেলের জন্মদিনে তাঁর সঙ্গে এক ছবিও শেয়ার করেন অভিনেত্রী সৌমিতৃষা কুন্ডু। ওই ছবি দেওয়ার পর থেকেই সামাজিক মাধ্যমে তাঁদের দু’জনের ‘সম্পর্ক’ নিয়ে শুরু হয়ে যায় জোর আলোচনা।

অনেকেই ধারণা করে নেন, সৌমিতৃষার জন্য বুঝি বিচ্ছেদ হয়ে গিয়েছে তিয়াসা ও সোহেলের। তবে সূত্র জানাচ্ছে এরকটা হয়নি মোটেই। সৌমিতৃষা ও সোহেল দু’জনেই দু’জনকে ডাকেন ‘ভাই’ বলে। তাঁদের দু’জনের মধ্যে বন্ধুত্ব ব্যতীত আর কোনও সম্পর্ক নেই।
Share To:

kakdwip.com

Post A Comment:

0 comments so far,add yours