শুধু মাত্র দেবরাজ কিংবা বাপ্পাদিত্য নয়, নিয়োগ দুর্নীতি মামলায় বৃহস্পতিবার শহরের চার থেকে পাঁচটি জায়গায় তল্লাশি চালাচ্ছেন কেন্দ্রীয় তদন্তকারী সংস্থার গোয়েন্দারা। সিবিআই সূত্রে খবর, প্রাথমিক নিয়োগ দুর্নীতি মামলায় তাঁদের প্রত্যেকের বিরুদ্ধে সুনির্দিষ্ট কিছু তথ্য প্রমাণ এসেছে

CBI Raid: বৃহস্পতিতে তুঙ্গে CBI, বিধায়ক-সহ অদিতি মুন্সির স্বামীর বাড়িতেও হানা
বিধাননগরের কাউন্সিলর দেবরাজ চক্রবর্তী ও ডোমকলের বিধায়ক জাফিকুল ইসলাম

কলকাতা: নিয়োগ দুর্নীতি কাণ্ডে লক্ষ্মীবারে আবারও তেড়েফুঁড়ে উঠল সিবিআই। বুধবার একটি মামলায় মধ্যশিক্ষা পর্ষদের প্রাক্তন সভাপতি কল্যাণময় গঙ্গোপাধ্যায়ের জামিনের পরদিনই সকাল থেকে রাজ্যের একাধিক জায়গায় তল্লাশি চালাচ্ছেন কেন্দ্রীয় তদন্তকারী সংস্থার আধিকারিকরা। তল্লাশি চলছে ডোমকলের বিধায়ক জাফিকুল ইসলামের বাড়িতে। অদিতি মুন্সীর স্বামী বিধাননগরের কাউন্সিলর দেবরাজ চক্রবর্তী , কলকাতা পুরনিগমের মুখ্যসচেতকের বাড়িতেও তল্লাশি চলছে।


বিধাননগরে তৃণমূল কাউন্সিলরের বাড়িতে সিবিআই হানা। বৃহস্পতিবার সকালে নিয়োগ দুর্নীতি কাণ্ডে বিধাননগরের সাত নম্বর ওয়ার্ডের কাউন্সিলর দেবরাজ চক্রবর্তীর বাড়িতে সিবিআই তদন্তকারীরা হানা দেন। জানা যাচ্ছে, তিনি প্রাক্তন শিক্ষামন্ত্রী পার্থ চট্টোপাধ্যায়ের ঘনিষ্ঠ। তল্লাশি চলছে পাটুলিতে কলকাতা পুরনিগমের মুখ্যসচেতক তথা ১০১ নম্বর ওয়ার্ডের কাউন্সিলর বাপ্পাদিত্য দাশগুপ্তের বাড়িতে।

শুধু মাত্র দেবরাজ কিংবা বাপ্পাদিত্য নয়, নিয়োগ দুর্নীতি মামলায় বৃহস্পতিবার শহরের চার থেকে পাঁচটি জায়গায় তল্লাশি চালাচ্ছেন কেন্দ্রীয় তদন্তকারী সংস্থার গোয়েন্দারা। সিবিআই সূত্রে খবর, প্রাথমিক নিয়োগ দুর্নীতি মামলায় তাঁদের প্রত্যেকের বিরুদ্ধে সুনির্দিষ্ট কিছু তথ্য প্রমাণ এসেছে। তার ভিত্তিতেই তল্লাশি ও জিজ্ঞাসাবাদ। সার্চ ওয়ারেন্ট দেখিয়েই চলছে তল্লাশি।

দেবরাজ চক্রবর্তীর বাড়িতে এই মুহূ্র্তে একজন ডিএসপি ইন্সপেক্টর-সহ বেশ কয়েকজন আধিকারিক রয়েছেন। জেলাতেও চলছে তল্লাশি। মুর্শিদাবাদের বড়ঞায় কুলি চৌরাস্তার মোড়ে ঝান্টু নামে এক ব্যক্তির বাড়িতে তল্লাশি চলছে। জানা গিয়েছে, তাঁর বেসরকারি স্কুল ও কলেজ রয়েছে। নিয়োগ দুর্নীতিতে গ্রেফতার কুন্তল ঘোষের সঙ্গে তাঁর যোগাযোগ ছিল বলে তদন্তকারীদের হাতে প্রমাণ এসেছে।

তল্লাশি চলছে মুর্শিদাবাদের ডোমকলের বিধায়ক জাফিকুল ইসলামের বাড়িতেও।তিনি প্রাক্তন ডোমকল পৌরসভার চেয়ারম্যান। বেশ কয়েকটি কলেজ রয়েছে জাফিকুল ইসলামের । বিএড , ডিএড, ইঞ্জিনিয়ারিং ও ফার্মাসিস্ট কলেজ রয়েছে তাঁর নামে।

প্রসঙ্গত, বুধবারই মধ্যশিক্ষা পর্ষদের প্রাক্তন সভাপতি কল্যাণময় গঙ্গোপাধ্যায় গ্রুপ সি মামলায় জামিন পেয়েছেন। তবে নবম দশম নিয়োগ মামলায় বর্তমানে জেল হেফাজতেই রয়েছেন কল্যাণময়। কিন্তু একটি সুনির্দিষ্ট মামলাতে জামনের পরই দেখা গেল বৃহস্পতিবার সকাল থেকেই নিয়োগ দুর্নীতিতে আরও তৎপর সিবিআই। একযোগ, রাজ্যের একাধিক জেলায় চলছে তল্লাশি।
Share To:

kakdwip.com

Post A Comment:

0 comments so far,add yours