সোহমের বাড়ি নেতাজিনগরের রামগড়ে। বর্তমানে তিনি হেরিটেজ ইনস্টিটিউট অফ টেকনোলজি কলেজে CSE-এর দ্বিতীয়বর্ষের পড়ুয়া। পুলিশের কাছে করা অভিযোগে ওই ছাত্র জানাচ্ছেন, মঙ্গলবার দুপুর ২টো পনেরো নাগাদ কলেজের গেটের কাছে মাসুম রাজা, আবির সেন ও তাঁদের কিছু সঙ্গী তাঁকে ঘিরে ধরে। মারধর করা হয়।

যাদবপুরের ছায়া এবার হেরিটেজে, ফের ব়্যাগিংয়ের অভিযোগ কলকাতার কলেজে
প্রতীকী ছবি।

কলকাতা: মাস আড়াই আগে যাদবপুরের র‌্যাগিংকাণ্ডে তোলপাড় হয়েছিল গোটা রাজ্য। মৃত্যু হয়েছিল প্রথমবর্ষের এক পড়ুয়ার। যা নিয়ে রাজনৈতিক মহলেও বিস্তর জলঘোলা হয়েছিল। এরইমধ্যে এবার ফের র‌্যাগিংয়ের অভিযোগ শহর কলকাতায়। অভিযোগ, হেরিটেজ ইনস্টিটিউট অফ টেকনোলজি কলেজে র‌্যাগিংয়ের শিকার দ্বিতীয়বর্ষের এক পড়ুয়ার। ইতিমধ্যেই সোহম সরকার নামে ওই পড়ুয়া আনন্দপুর থানায় লিখিত অভিযোগ দায়ের করেছেন। দোষীদের বিরুদ্ধে কড়া শাস্তি নেওয়ারও দাবি জানিয়েছেন। তাঁকে প্রাণে মেরে ফেলা হুমকিও দেওয়া হয়েছে বলেও অভিযোগ। 


সূত্রের খবর, সোহমের বাড়ি নেতাজিনগরের রামগড়ে। বর্তমানে তিনি হেরিটেজ ইনস্টিটিউট অফ টেকনোলজি কলেজে CSE-এর দ্বিতীয়বর্ষের পড়ুয়া। পুলিশের কাছে করা অভিযোগে ওই ছাত্র জানাচ্ছেন, মঙ্গলবার দুপুর ২টো পনেরো নাগাদ কলেজেরে গেটের কাছে মাসুম রাজা, আবির সেন ও তাঁদের কিছু সঙ্গী তাঁকে ঘিরে ধরে। ব্যাপক মারধরও করা হয়। রাস্তায় ফেলে বুকে-পেটে লাথি মারা হয়। মারের চোটে তাঁর ডান পায়ে মারাত্মক চোট লাগে, একটি দাঁত ভেঙে যায়। 
Share To:

kakdwip.com

Post A Comment:

0 comments so far,add yours