লন্ডনে এমবিএ পড়ার সময়েই জম্মু ও কাশ্মীরের প্রাক্তন মুখ্যমন্ত্রী তথা ন্যাশনাল কনফারেন্স নেতা ফারুক আব্দুল্লার মেয়ে সারার সঙ্গে আলাপ হয় সচিনের। সচিন ছিলেন কংগ্রেস পরিবারের ছেলে।


কানাঘুষো শোনা যাচ্ছিল বেশ কিছুদিন ধরেই। এবার একেবারে প্রকাশ্যে এল কংগ্রেস নেতার বিচ্ছেদের খবর। রাজস্থানে কংগ্রেস নেতা সচিন পাইলট সামনে আনলেন তাঁর বিচ্ছেদের খবর। বিধানসভা নির্বাচনের মনোনয়ন জমা দেওয়ার সময় তিনি উল্লেখ করেছেন, সারা আব্দুল্লার সঙ্গে বিচ্ছেদ হয়ে গিয়েছে তাঁরা। রাজনৈতিক পরিবারের মেয়ে সারার সঙ্গে প্রায় ১৯ বছরের দাম্পত্য জীবন কাটিয়েছেন সচিন। তাঁদের দুই সন্তানও রয়েছে। দাম্পত্যের আগেও বহুদিনের সম্পর্ক ছিল সচিন-সারার। এবার সেই সম্পর্কে ইতি। মনোনয়ন পত্রে স্ত্রীর নামের জায়গায় লেখা রয়েছে ‘ডিভোর্সড’। আর তাতেই জল্পনার অবসান হয়েছে। তবে কংগ্রেস নেতা এখনও পর্যন্ত এই বিষয়ে মুখ খোলেননি।


লন্ডনে এমবিএ পড়ার সময়েই জম্মু ও কাশ্মীরের প্রাক্তন মুখ্যমন্ত্রী তথা ন্যাশনাল কনফারেন্স নেতা ফারুক আব্দুল্লার মেয়ে সারার সঙ্গে আলাপ হয় সচিনের। সচিন ছিলেন কংগ্রেস পরিবারের ছেলে। তাঁর বাবা প্রয়াত রাজেশ পাইলট কেন্দ্রীয় মন্ত্রী ছিলেন একসময়। প্রথম দিকে দুজনের সম্পর্ক নিয়ে পরিবারের আপত্তি থাকলেও দুই রাজনৈতিক পরিবারের মধ্যে সম্পর্ক তৈরি হয় সচিন-সারার হাত ধরে। ২০০৪ সালে দিল্লিতে বিয়ে হয় তাঁদের। তবে রাজনীতির ময়দানে কখনই সক্রিয় হতে দেখা যায়নি সারাকে।


বিভিন্ন অনুষ্ঠানে বা সাক্ষাৎকারে বার কয়েক দেখা গিয়েছে সারা আব্দুল্লাকে। এছাড়া ২০২০ সালে যখন তাঁর দাদা ওমর আব্দুল্লার জেল হয়, তখনও কাশ্মীরে ছুটে গিয়েছিলেন সারা। তবে বিচ্ছেদের কথা কখনও প্রকাশ্যে আনতে দেখা যায়নি সচিনকে। মনোনয়নপত্রেই জানা গেল বিচ্ছেদের খবর।
Share To:

kakdwip.com

Post A Comment:

0 comments so far,add yours